বিনোদন প্রতিবেদক

  ২৬ অক্টোবর, ২০২১

নিজের লেখা ও সুর নিয়ে ব্যস্ত ফাহমিদা নবী

জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। নতুন ১০ সংগীতশিল্পীকে একই প্ল্যাটফরমে এনে প্রত্যেককে দিয়ে একটি করে গান করিয়েছিলেন তিনি। প্রতিটি গানের কথা লেখার পাশাপাশি সুরও করেছিলেন। গানগুলোর সংগীতায়োজন করছিলেন সদ্যপ্রয়াত সংগীত পরিচালক বর্ণ। কিন্তু হঠাৎ বর্ণের চলে যাওয়ায় বিপদে পড়েন ফাহমিদা নবী।

গানগুলো প্রসঙ্গে তিনি বলেন, ‘এই ১০টি গানের পেছনে আমার অনেক শ্রম, সময় ও স্বপ্ন জড়িত। প্রতিটি গান ঘিরে যেমন ভীষণ রকম ভালোবাসা আছে, ঠিক তেমনি আছে আবেগতাড়িত হওয়ার মতো অনুভব। যারা গেয়েছেন তাদের প্রত্যেকেরই স্বপ্ন গানগুলো ঘিরে। আমি চেষ্টা করছি গানগুলো উদ্ধার করতে। বর্ণর সঙ্গে কাজ করত আমাদেরই আরেকজন মেধাবী সংগীতশিল্পী জয় শাহরিয়ার। জয় আমাকে কাজগুলো উদ্ধার করার ব্যাপারে বেশ সহযোগিতা করছে। আমি আশা করছি কাজটা উদ্ধার করতে পারব।’

ফাহমিদা নবী জানান, ১০টি গান গেয়েছেন ফাহমিদা রহমান, ফাহমিদা ফামি, শাকিলা, জেনেসা, সোহেল, পিলু, শাম্মী, শাকিল, ফাগুন ও রাবু। গানগুলো উদ্ধার করার পর প্রতিটি গানেরই স্টুডিও ভার্সন শেষে ফাহমিদা নবীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

সম্প্রতি ফাহমিদা নবী ‘তোমার দুচোখ বেয়ে’ শিরোনামের একটি গান গেয়েছেন। সংগীত পরিবেশন করেছেন তিনি চ্যানেল আইতে নতুন শুরু হওয়া ‘দ্য পিয়ানো লাউঞ্জ’-এ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close