বিনোদন প্রতিবেদক

  ২৫ অক্টোবর, ২০২১

ট্রেইলারে ‘নোনাজলের কাব্য’

২৬ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে রেজওয়ান শাহরিয়ার সুমিতের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘নোনাজলের কাব্য’। গত শনিবার সকালে ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন সিনেমা সংশ্লিষ্টরা।

এদিন সন্ধ্যায় প্রকাশিত হয়েছে ‘নোনাজলের কাব্য’র ট্রেইলার। প্রায় দুই মিনিটের এই ট্রেলারে সাগর পাড়ের মানুষের সংগ্রাম, জেলেদের কথা, প্রকৃতির সঙ্গে লড়াই করে টিকে থাকার ক্ষমতা। সেইসঙ্গে জেলেদের সামাজিক রীতিনীতি ও সংস্কারের বিষয়টিও ট্রেইলারে দারুণভাবে উঠে আসে।

সিনেমাটি নিয়ে নির্মাতা জানিয়েছেন, ‘নোনাজলের কাব্য’ চলচ্চিত্রে বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের ফলে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের জেলেদের দৈনন্দিন জীবন সংগ্রাম ও সাংস্কৃতিক প্রভাবের চিত্র তুলে ধরা হয়েছে।

তিতাস জিয়া, তাসনুভা তামান্না, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, অশোক ব্যাপারী, আমিনুর রহমান মুকুল, রোজি সিদ্দিকী এবং দুলারি তাহিম চলচ্চিত্রের মূল ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমার আবহ সংগীত পরিচালনা করেছেন অর্ণব।

কলকাতা চলচ্চিত্র উৎসব ছাড়াও ‘নোনাজলের কাব্য’ বুসান, লন্ডন ও সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে এবং প্রশংসিত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close