বিনোদন প্রতিবেদক

  ২২ অক্টোবর, ২০২১

স্টার সিনেপ্লেক্সে ‘ডিউন’

করোনাভাইরাসের কারণে একের পর এক সিনেমার মুক্তি পিছিয়েছে, আর দর্শকদের অপেক্ষা বেড়েছে। ২০২০ সালে মুক্তির তালিকায় থাকা অনেক সিনেমা মুক্তি পাচ্ছে ২০২১ সালে এসে। আটকে থাকা এই তালিকায় বিশেষ আগ্রহের নাম ‘ডিউন’। বৈজ্ঞানিক কল্প-কাহিনিভিত্তিক ছবির ভক্তরা এই ছবির জন্য রীতিমতো মুখিয়ে আছেন। এরই মধ্যে ছবিটির ফার্স্ট লুক প্রকাশ করে ভক্তদের উৎসাহ বাড়িয়ে দিয়েছিলেন নির্মাতা ডেনিস ভিলেনিউভে। এরপর প্রথম ট্রেইলারে দর্শকদের মাত করেন।

করোনাকালে অন্য অনেক সিনেমার মতো এটিও ওটিটি প্ল্যাটফরমে মুক্তি দেওয়া হবে বলে গুঞ্জন ছিল। সেটি উড়িয়ে দিয়ে সিনেমাটি বড় পর্দাতেই মুক্তি দেওয়ার ঘোষণা দেন প্রযোজকরা। প্রায় এক বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ‘ডিউন’। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি। নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

ফ্র্যাঙ্ক হার্বার্টের ১৯৬৫ সালের উপন্যাস ডিউন অবলম্বনে একই নামে বড় পর্দার জন্য সিনেমাটি নির্মাণ করেছেন অস্কার মনোনীত পরিচালক ডেনিস ভিলেনিউভে। অভিনয় করেছেন টিমোথি চালামেট, রেবেকা ফার্গুসন, অস্কার আইজ্যাক, জোশ ব্রোলিন, স্টেলান স্কার্সগার্ড, ডেভ বুটিস্টা, চ্যাং চেন, জেনডায়া, স্টিফেন ম্যাককিনলি হেন্ডারসন ও অস্কারজয়ী জ্যাভিয়ের বারডেমসহ অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close