বিনোদন প্রতিবেদক

  ১৯ অক্টোবর, ২০২১

‘মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো প্রাপ্তি নেই’

চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া। ২০০১ সালে ‘কঠিন বাস্তব’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর টানা কাজ করেন অনেক ছবিতে। যদিও মধ্যে বিরতিতে চলে যান এ নায়িকা। পরে ২০১৫ সালে ফের কাজে ফিরেন। বর্তমানে বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। মাঝেমধ্যে কাজ করছেন ছোট পর্দার নাটক ও বিজ্ঞাপনেও।

বর্তমানে কেমন কাটছে এই নায়িকার দিনকাল? এ প্রসঙ্গে কেয়া বলেন, ‘বেশ ভালো আছি। যদিও আমার মা দীর্ঘদিন যাবত অসুস্থ। তার পরও ভালো থাকার চেষ্টা করছি। কাজ করছি।’ এখনকার ব্যস্ততা নিয়ে তিনি বলেন, ‘বেশ কিছু ছবির কাজ করছি। এরমধ্যে বেশির ভাগ ছবির শুটিং শেষ। ছবিগুলো হলো- ইয়েস ম্যাডাম, সীমানা, বনলতা, কথা দিলাম এবং মোনাফেক। এ ছবিগুলোর গল্প এক একটির এক এক রকম। কাজ করে ভালো লেগেছে।’

এসব ছবিতে তো চলতি প্রজন্মের নায়কদের সঙ্গে কাজ করেছেন। অভিজ্ঞতা কেমন? কেয়ার উত্তর- আমি একসময় মান্না, রুবেল, রিয়াজ, শাকিব খানদের সঙ্গে নিয়মিত কাজ করেছি। তখন নতুন হিসেবে আমি সিনিয়রদের কাছ থেকে অনেক কিছু শিখতাম। সেটা কাজে লেগেছে পরে। এখন এই প্রজন্মের নায়কদের সঙ্গে কাজ করছি। ভালো লাগছে। তাদের মধ্যেও শেখার আগ্রহ আছে। তাছাড়া এ সময়ের নায়কদের সঙ্গে রসায়ন তৈরি করা আমার জন্যও চ্যালেঞ্জের। এ যাত্রায় নিজেকে প্রমাণের সুযোগ মিস করতে চাইনি। আশা করছি দর্শক পর্দায় সেটা দেখবেন। সিনেমায় দুই দশক পার করেছেন কেয়া। এ সময়ের প্রাপ্তি, অপ্রাপ্তি সম্পর্কে কেয়া বলেন, ‘মানুষের ভালোবাসার চেয়ে বড় কোনো প্রাপ্তি নেই। সেদিক থেকে এই দুই দশকে অনেক পেয়েছি। আর একজন অভিনেত্রীর কিন্তু তৃপ্তির শেষ নেই। আরো অনেক ভালো ভালো ছবিতে কাজ করতে চাই, যে ছবিগুলোয় আমার অভিনয় দীর্ঘ সময় মানুষ মনে রাখবে।’ নাটকের কাজ নিয়ে এ নায়িকা আরো বলেন, “মনের মতো হলে করছি। যেমন সম্প্রতি একটি নাটকে কাজ করলাম। নাম ‘পিরিতের হাট বাজার’। পরিচালনা করেছেন এ বাবুল। এটি চলতি মাসের ৩০ তারিখ প্রচার হবে একুশে টিভিতে। নতুন বিজ্ঞাপন নিয়েও কথা হচ্ছে। ব্যাটে-বলে মিললে করব।”

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close