বিনোদন ডেস্ক

  ১৮ অক্টোবর, ২০২১

ফের আইনি জটিলতায় রাজ-শিল্পা

সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ে না শিল্পা শেঠি, কুন্দ্রা ও রাজ কুন্দ্রার। পর্নোগ্রাফি মামলার পর ফের আইনি গেরোয় কুন্দ্রা দম্পতি। গত ১৪ অক্টোবর শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে জুহু থানায় এবার এফআইআর দায়ের করেছেন মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। সেই এফআইআরে নাম রয়েছে শিল্পারও। তাদের বিরুদ্ধে মানসিক ও যৌন নির্যাতনের অভিযোগ করেছেন শার্লিন।

শার্লিন চোপড়া জানিয়েছেন, আমি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছি। তিনি আমার ওপর যৌন নির্যাতন করেছেন, পাশাপাশি আমাকে ঠকিয়েছেন এবং হুমকিও দিয়েছেন। কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন শার্লিন চোপড়া। এমনকি শার্লিনের পক্ষ না নেওয়ায় শিল্পার ওপরও চটেছিলেন শার্লিন। রাজের নামে একটি এফআইআর করেছিলেন তিনি। যেখানে শার্লিনের দাবি ছিল রাজ কুন্দ্রা তার সঙ্গে জোর করে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। নিজেকে বাঁচাতে সেই সময় নাকি বাথরুমে আশ্রয় নিতে হয় তাকে।

সঙ্গে শার্লিনের দাবি ছিল, সেই সময় রাজ জানিয়েছিলেন শিল্পার সঙ্গে তার সম্পর্ক ভালো নয়। শার্লিন দাবি করেছিলেন, তিনি চান যেসব নিরীহ মেয়েকে দিয়ে জোর করে পর্নো ছবিতে অভিনয় করানো হয়েছে, তারা ন্যায়বিচার পাক। দোষীর শাস্তি হোক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close