বিনোদন প্রতিবেদক

  ১৩ অক্টোবর, ২০২১

মা হলেন নাজিরা মৌ

কন্যাসন্তানের মা হলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী নাজিরা আহমেদ মৌ। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে গত সোমবার রাত ১০টা ৫৪ মিনিটে প্রথমবার ফুটফুটে কন্যাসন্তানের মা হন তিনি। মেয়ের নাম রাখা হয়েছে মাইরা রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন নাজিরা মৌ নিজেই।

জানা যায়, মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। নির্ধারিত সময়ের ২৪ দিন আগে সিজারের মাধ্যমে জন্ম হয় মেয়ে মাইরা রহমানের। তবে হাসপাতালে তাদের দু-তিন দিনের মতো থাকা লাগবে হাসপাতালে। মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে চলতি বছরের ২০ জানুয়ারি ঘরোয়া আয়োজনে বিয়ে হয় নাজিরা মৌয়ের। তার স্বামী নাম মিজানুর মুরাদ রহমান পেশায় ব্যবসায়ী। তিনি থাকেন যুক্তরাজ্যে।

উল্লেখ্য, ২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এরপরের আট বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন এই অভিনেত্রী। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন তিনি। মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close