বিনোদন প্রতিবেদক

  ১০ অক্টোবর, ২০২১

‘ওরা সাতজন’-এ যোগ দিচ্ছেন মম

আগামী ১০ ডিসেম্বর মুক্তি পাওয়ার ঘোষণা এলো মম অভিনীত অঞ্জন আইচ পরিচালিত সিনেমা ‘আগামীকাল’। এরই মধ্যে মম চুক্তিবদ্ধ হয়েছেন খিঁজির হায়াত খান পরিচালিত ‘ওরা সাতজন’ সিনেমায়। গেল মাসের শেষপ্রান্ত থেকে সিলেটের জাফলং এলাকায় শুরু হয়েছে এই সিনেমার কাজ। সিনেমার অন্য শিল্পীরা এই সিনেমার কাজে যোগ দিলেও মম আগামী সপ্তাহ থেকে এই সিনেমার শুটিংয়ে যোগ দেবেন।

এ প্রসঙ্গে মম বলেন, ‘অক্টোবরের ঠিক মাঝামাঝি সময়ে আমি ওরা সাতজন সিনেমার কাজে যোগ দেব। আমার ভীষণ ভালো লাগছে যে, আমি প্রথমবারের মতো মুক্তিযুদ্ধের কোনো সিনেমায় কাজ করতে যাচ্ছি। গল্প আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর খিঁজির হায়াত সম্পর্কে কিছুটা হলেও জানি। যে কারণে কাজটি করতে আগ্রহী হয়ে উঠি। আমার চরিত্রের নাম অপর্ণা। আমি যথাসাধ্য চেষ্টা করব আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

মম অভিনীত সর্বশেষ দর্শকপ্রিয় ওয়েব সিরিজ হচ্ছে আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর’। মম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে তৌকির আহমেদ পরিচালিত স্ফুলিঙ্গ। মম ‘গৃহগল্প’ নাটকে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। আট পর্বের এই ধারাবাহিকটি কিছুদিন আগে চ্যানেল আইতে প্রচার হয়। এটি নির্মাণ করেন গৌতম কৈরী। তৌকির আহমেদের পরিচালনায় মম প্রথম ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। পরবর্তীতে তিনি ‘ছুঁয়ে দিলে মন’, ‘আলতাবানু’, ‘দহন’সহ আরো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close