বিনোদন প্রতিবেদক

  ১৮ সেপ্টেম্বর, ২০২১

ফিরে এসেই ব্যস্ত দিঠি

হঠাৎ করেই সপরিবারে আমেরিকা বেড়াতে গিয়েছিলেন শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী দিঠি আনোয়ার। গত ১১ মে আমেরিকা গিয়ে মনের মতো ঘুরে বেড়িয়ে গত ৮ সেপ্টেম্বর দেশে ফিরেছেন। দেশে ফিরেই সেই চিরচেনা রূপে নিজেকে ফিরিয়ে নিয়ে এলেন। অর্থাৎ তার পেশাগত কাজে ব্যস্ত হয়ে উঠেছেন। দিঠি আনোয়ার একাধারে একজন সংগীতশিল্পী এবং নন্দিত উপস্থাপিকাও বটে। ফিরেই তিনি আরটিভির প্রচার চলতি জনপ্রিয় সংগীতানুষ্ঠান ‘এই রাত তোমার আমার’-এর ছয়টি পর্বের রেকর্ডিংয়ে অংশ নেন। এতে দিঠি আনোয়ারের উপস্থাপনায় সংগীত পরিবেশন করেন প্রতীক হাসান, সমরজিৎ, স্বরলিপি, তানিয়া নাহিদ, মামুন জাহিদসহ আরো অনেকে। দিঠি জানান, আগামী কিছুদিনের মধ্যেই পর্বগুলো একে একে আরটিভিতে নির্ধারিত সময়ে প্রচার হবে।

দিঠি আনোয়ার বলেন, ‘১২৯ দিনের মতো আমেরিকাতে ছিলাম। নিজের মতো করে পরিবারের সবাইকে নিয়ে ঘুরে বেড়িয়েছি। তবে সময়টা দীর্ঘ হওয়ায় দেশকে, দেশের মাটিকে খুব মিস করেছি। আব্বু-আম্মুর জন্য মনটা ব্যাকুল হয়ে উঠেছিল। নিজের কাজের ক্ষেত্রটাও দারুণভাবে মিস করছিলাম। সবমিলিয়ে আসলে দেশের আসার জন্যও মনটা ব্যাকুল হয়ে উঠেছিল। যে কারণে দেশে ফিরে এসে ভীষণ শান্তি লাগছে। দেশে ফিরেই কাজে ফিরেও ভালো লাগছে। নতুন মৌলিক গানগুলোর মিউজিক ভিডিওর কাজ দ্রুত শেষ করে প্রকাশ করার ইচ্ছা আছে। আশা করছি আমার গানের জন্য যারা অপেক্ষা করেন তারা শিগগিরই বেশকিছু শ্রুতিমধুর গান পাবেন এবং গানগুলো নিয়ে আমি ভীষণ আশাবাদী।’

এদিকে দিঠি জানান, আগামী শুক্রবার দেশটিভিতে বিকাল ৩টায় ‘প্রিয়জনের গান’ অনুষ্ঠানে সরাসরি গাইবেন তিনি। এতে তার সঙ্গে গাইবেন অপু আমান। দিঠি জানান বেশ কয়েকটি মৌলিক গানের কাজ শেষ হয়ে আছে। গানগুলোর শিগগিরই মিউজিক ভিডিও নির্মাণ শেষে একে একে প্রকাশ করা হবে। দিঠি ও ইউসুফের কণ্ঠে আসবে ‘হাত বাড়ালেই যদি’ গানটি। এটি লিখেছেন শাখাওয়াত হোসেন মারুফ এবং সুর করেছেন ইউসুফ আহমেদ খান। অপু আমানের সঙ্গে আসবে ‘আমার নিশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’। গানটি লিখেছেন এবং সুর করেছেন অপু আমান। দিঠি আনোয়ারের বাবা উপমহাদেশের প্রখ্যাত গীতিকার গাজী মাজহারুল আনোয়ারের লেখা ও আহমেদ কিসলুর সুর করা ‘কৃষ্ণ কালাইয়া’ গানের কাজও শেষ। শিগগিরই মিউজিক ভিডিও শেষে প্রচারে আসবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close