বিনোদন প্রতিবেদক

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

মা হচ্ছেন শখ

দেশের জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। মডেলিংয়ে যাত্রা শুরু করেই সফলতা পান তিনি। তা ধরে রাখেন অভিনয়েও। ছোটপর্দা পেরিয়ে বড়পর্দায় অভিনয়। আবার হারিয়েও গেছেন মিডিয়ার বাইরে। গত বছর খবরে উঠে আসে, বিয়ে করে সংসারী হয়েছেন শখ। এবার এ অভিনেত্রী জানালেন নতুন খবর। তার আলো ঝলমলে সংসার আরো আলোকিত করতে আসছে নতুন অতিথি। অর্থাৎ মা হতে যাচ্ছেন তিনি।

এ বিষয়ে শখ বলেন, ‘এটা আমার জীবনের সেরা মুহূর্ত। দিন কেটে যায় অনাগত নতুন মানুষের কথা ভাবতে ভাবতে। আমাকে এই দীর্ঘ সময় ধরে দেখভাল করা চিকিৎসক বলেছেন মনটাকে একদম ফ্রেশ রাখতে। সময়টাকে উপভোগ করছি। সবার কাছে অনাগত সন্তানের জন্য দোয়া চাই।’

এদিকে ২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হন শখ। তার স্বামীর নাম রহমান জন, পেশায় ব্যবসায়ী। বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে শখ সেখানেই অবস্থান করছেন। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায়ও নিজেদের বাসাতেও থাকেন।

ভক্তদের উদ্দেশে এ অভিনেত্রী বলন, ‘আমরা দুটি মানুষ খুব ভালো আছি। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। আপনাদের শুভ কামনা, প্রার্থনাগুলো খুব প্রয়োজন।’

প্রসঙ্গত, ২০১১ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে প্রেম হয় শখের। চার বছর প্রেমের পরে ২০১৫ সালের গোপনে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যেই ভেঙে যায় সেই সংসার। এরপর থেকেই মিডিয়া থেকে দূরে সরে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন এ অভিনেত্রী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close