বিনোদন প্রতিবেদক

  ১৪ সেপ্টেম্বর, ২০২১

ওয়েব সিরিজে সেরা নাচিয়ে নূপুর

রিয়েলিট শো সেরা নাচিয়েতে (২০১৬) প্রথম রানার্স-আপ হয়ে পেশাগতভাবে মিডিয়ায় কাজ শুরু করেন মুন্সীগঞ্জের মেয়ে সিনথিয়া ইয়াসমিন নূপুর। এর আগে বেশ কিছু নাটকে অভিনয় করলেও এবারই প্রথম একসঙ্গে দুটি ওয়েব সিরিজে কাজ করেছেন। প্রথমটি হলো শাহীন সুমনের ‘মাফিয়া’ এবং দ্বিতীয়টি হলো তানিম পারভেজের ‘অরা’। ‘মাফিয়া’তে সিনথিয়া অভিনয় করেছেন শ্যামল মাওলার বিপরীতে আর ‘অরা’তে তিনি অভিনয় করেছেন জ্যোৎস্না চরিত্রে। ‘অরা’ একটি ভৌতিক গল্পের ওয়েব সিরিজ। মূলত তাকে ঘিরেই এই ওয়েব সিরিজের গল্প এগিয়ে যায়। যেহেতু সিনথিয়া মূলত একজন নাচের শিল্পী। তাই নাচকে ঘিরেই তার স্বপ্ন বেশি।

এ প্রসঙ্গে সিনথিয়া বলেন, ‘নাচে আমার আদর্শ আমাদের দেশে মডেলিং জগতের কিংবদন্তি শ্রদ্ধেয় সাদিয়া ইসলাম মৌ আপা। তিনিই আমার সব কাজের অনুপ্রেরণা। তার মতোই আমার জীবনটা গড়ে তুলতে চাই। তবে আমি ড্যান্স কোরিওগ্রাফিতে বিশেষভাবে মনোযোগ দিতে চাই। একজন শিল্পী হিসেবেই নিজেকে আজীবন নিবেদিত রাখতে চাই। এরই মধ্যে দুটি ওয়েব সিরিজে কাজ করেছি আমি। দুটিতেই খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি। আমি ওয়েব সিরিজগুলো নিয়ে ভীষণ আশাবাদী। আমি ধন্যবাদ জানাই এগুলোর পরিচালককে আমাকে চমৎকার দুটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য।’

সিনথিয়া অভিনীত প্রথম নাটক ছিল সালাহ উদ্দিন লাভলু পরিচালিত ‘সোনার পাখি রুপার পাখি’। সম্প্র্রতি একই পরিচালকের নির্দেশনায় শেষ হলো দর্শকপ্রিয় ধারাবাহিক ‘দ্য ডিরেক্টর’। এ ছাড়াও তিনি মান্নান হীরা, নাজনীন চুমকি, গোলাম সোহরাব দোদুল, আরিফ রহমানসহ আরো বেশ কজন পরিচালকের নির্দেশনায় নাটকে অভিনয় করেছেন। সিনেমাতেও কাজ করার প্রবল আগ্রহ রয়েছে সিনথিয়ার। তবে সে ক্ষেত্রে গল্প এবং তার চরিত্র পছন্দ হওয়াটা জরুরি। সিনথিয়ার ছোট বোন তানিয়া হোসেইন জেসমিনও মিডিয়ায় কাজ করছেন। তার বাবা মো. ইয়াসিন ও মা শাহনাজ বেগম। সিনথিয়ার জন্মদিন ১৯ এপ্রিল।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close