বিনোদন ডেস্ক

  ১২ সেপ্টেম্বর, ২০২১

মুখোমুখি দেব-জিৎ

টলিউডের প্রথম সারির জনপ্রিয় দুই অভিনেতা দেব ও জিৎ। এবার বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন তারা। সামনেই দুর্গাপূজা। এ উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জিতের ‘বাজি’ সিনেমাটি। ঈদে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে তা পিছিয়ে ১০ অক্টোবর মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

অন্যদিকে, একই দিনে মুক্তি পাবে দেবের ‘গোলন্দাজ’ সিনেমাটি। অনেক আগে থেকেই এই সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ ছিল। এখানেই শেষ নয়, দেবের আরেক সিনেমা ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’ সিনেমাটিও দুর্গাপূজাতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই সিনেমার মুক্তির তারিখও করোনার কারণে পিছিয়েছে।

এদিকে ব্যক্তিগত জীবনে দেব ও জিতের বেশ ভালো সম্পর্ক। বক্স অফিসে মুখোমুখি হলেও এটি নিয়ে মোটেও নারাজ হননি দেব। বরং সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন সিনেমার জন্য জিৎকে শুভ কামনা জানিয়েছেন তিনি।

‘বাজি’ সিনেমাটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। এতে জিতের বিপরীতে আছেন মিমি চক্রবর্তী। আর ধ্রুব ব্যানার্জি পরিচালিত ‘গোলন্দাজ’ সিনেমায় ভারতে ফুটবল খেলার জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী তুলে ধরা হবে। তবে এবারই প্রথম এই দুই তারকা বক্স অফিসে মুখোমুখি হলেন তা কিন্তু নয়। সর্বশেষ ২০১৯ সালেই একসঙ্গে মুক্তি পায় দেব-রুকিমনী মৈত্রের ‘কিডন্যাপ’ এবং জিৎ-কোয়েল মল্লিকের ‘শেষ থেকে শুরু’।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close