বিনোদন প্রতিবেদক

  ০৫ আগস্ট, ২০২১

শেষ দেখতে চান বীথি

অনেক শিল্পীরই আস্থার জায়গা এখন নিজস্ব ইউটিউব চ্যানেল। কেউ কেউ নিজে ইউটিউব চ্যানেল খুলে সফল হয়েছেন। আবার কেউ কেউ হতাশ হয়ে আর নিয়মিত থাকেননি। বরং পেশাদার কাজেই মনোযোগ দিয়েছেন। ইউটিউব চ্যানেল খোলার তালিকায় নতুন করে যুক্ত হয়েছেন অভিনেত্রী বীথি রানী সরকার। কিছুদিন আগে তিনি ‘হাই ইটস বীথি’ নামের একটি ইউটিউব চ্যানেলে খোলেন। এরই মধ্যে ঢাকা বিশ^বিদ্যালয়, রাজধানীর গুলশান, আরিচাঘাট, ঢাকার বাইরের শুটিং, বইমেলা, নিজের বিয়ের গল্পসহ আরো বেশকিছু শিরোনামে কন্টেন্ট আপলোড করেছেন তিনি। কিন্তু বিগত বেশ কয়েক দিনের পর্যবেক্ষণে নিজের ইউটিউব চ্যানেল নিয়ে ভীষণ হতাশ বীথি। তারপরও ইউটিউব চ্যানেল থেকে নিজেকে সরিয়ে নিতে চান না। বরং আরো দৃঢ় পদক্ষেপ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলটিকে এগিয়ে নিয়ে যেতে চান।

মনে অনেক কষ্ট নিয়ে বীথি বলেন, ‘সত্যি বলতে কী আমি অনেক স্বপ্ন এবং আশা নিয়েই আমার ইউটিউব চ্যানেলটি খুলেছি। কিন্তু আমার চ্যানেলটি তেমন কেউই সাবস্ক্রাইব করছে না, আবার কন্টেন্টগুলোও তেমন কেউ দেখছে না। আমি জানিও না যে কী এমন কন্টেন্ট প্রকাশ করলে তা মুহূর্তেই ভাইরাল হয়ে যাবে। তবে যাই হোক, আমার কষ্ট হলেও আমি আমার কাজ করে যাব এবং এর শেষ দেখে ছাড়ব।’

বীথি অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করে যাচ্ছেন। এরই মধ্যে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত ‘ছিট মহলের ছায়াছবি’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। অনলাইনে বীথি ‘কুইনস ক্লোজেট’-এ পোশাক ব্যবসার সঙ্গেও সম্পৃক্ত। বীথি প্রথম আলোচনায় আসেন অমিতাভ রেজার পরিচালনায় গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে। গেল ৫ মার্চ তিনি দেবাশীষ রঞ্জন বিশ্বাসকে বিয়ে করেছেন। বীথি অভিনীত প্রথম সিনেমা সরকারি অনুদানে নির্মিত দেলোয়ার জাহান ঝন্টুর ‘হেড মাস্টার’। এরপর তিনি ‘সত্তা’, ‘কালের পুতুল’,‘হরিজুপিয়া’, ‘কাসার থালায় রূপালী চাঁদ’, ‘কারণ তোমায় ভালোবাসি’ সিনেমায় অভিনয় করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close