বিনোদন প্রতিবেদক

  ০১ আগস্ট, ২০২১

টিনা রাসেলের ‘পাগলেরই বেশ’

দরদমাখা গায়কীর জাদুতে অজস্র শ্রোতার মন জয় করেছেন টিনা রাসেল। নিজস্ব বাচনভঙ্গি ও সাবলীল উপস্থাপনার কারণে টেলিভিশন দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন এই শিল্পী। পাশাপাশি একজন সফল উদ্যোক্তাও। উদ্যমী এই তারকা বরাবরই নিজেকে মেলে ধরছেন নানা মাধ্যমে। তবে সবকিছু ছাপিয়ে গানের মাঝেই আসল আনন্দ খুঁজে পান টিনা। তাই শত ব্যস্ততার মাঝেও তার ভক্তণ্ডশ্রোতাদের নিয়মিত গান উপহার দিয়ে যাচ্ছেন। আবার গানেও নিজেকে তুলে ধরছেন নানা মাত্রায়। সেই ধারাবাহিকতায় টিনা রাসেল এবার হাজির হলেন আধুনিক ফোক ঘরানার গানচিত্রে। ঈদ উপলক্ষে শুক্রবার বিকালে প্রকাশ হলো টিনার নতুন গান ‘পাগলেরই বেশ’। সময়ের মেধাবী গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী জিসান গান শুভর কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। গানচিত্রটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

নতুন এই গানটি নিয়ে উচ্ছ্বসিত টিনা রাসেল বলেন, “প্রতিটি শিল্পী আজীবন গান করে যান। কিন্তু তপস্যায় থাকেন, জীবনের সেরা গানটি গাওয়ার জন্য। আমার বেলাতেও তাই। আমি এ পর্যন্ত যত কাজ করেছি, মনে হয়েছে ‘পাগলেরই বেশ’ আমার সেই কাক্সিক্ষত গান। আত্মতৃপ্তির গান।”

তিনি আরো জানান, “খুব সহজে কোনোকিছু পেতে চাইনি। একটা ভালো গানের জন্য বরাবরই মনে মনে যুদ্ধ করেছি। একটা ভালো গান মানে ভালো কিছু কথা, কথার সঙ্গে সামঞ্জস্য রেখে অসাধারণ সুর এবং কথা ও সুরের সমন্বয়ে সঠিক সংগীতায়োজন। এর সব কিছুই আছে ‘পাগলেরই বেশ’ গানটিতে। চেষ্টা করেছি আমার গায়কীর সর্বোচ্চটা দিতে। বাকিটা শ্রোতাদের ওপর। তবে, আমি খুব আশাবাদী গানটি নিয়ে।” সুনামগঞ্জের

নয়নাভিরাম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন সাইফুল ইসলাম রোমান। ভিডিওতে অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি ও নোমান। আছে কণ্ঠশিল্পী টিনা রাসেলের উপস্থিতিও। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশ ও দেশের বাইরের একাধিক অ্যাপে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close