বিনোদন প্রতিবেদক

  ৩০ জুলাই, ২০২১

‘গার্লস স্কোয়াড’-এ সাড়া পাচ্ছেন স্বর্ণলতা

স্বর্ণলতা বাংলাদেশের টিভি নাটকের নতুন প্রিয়মুখ। নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন তিনি। গেল ঈদে নারীকেন্দ্রিক গল্পের ড্রামা সিরিয়াল ‘গার্লস স্কোয়াড’-এ অভিনয় করে বেশি সাড়া পাচ্ছেন স্বর্ণলতা। মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় এই ড্রামা সিরিয়ালে তার অভিনয়ই দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে।

স্বর্ণলতা বলেন, ‘আমি দর্শকের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ যে, তারা এই ড্রামা সিরিয়ালে আমার চরিত্রটি ভীষণ পছন্দ করেছেন এবং আমার অভিনয়ের প্রশংসা করেছেন। গার্লস স্কোয়াডের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা। আমি চেষ্টা করছি কিছু ভালো ভালো কাজ করতে। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে। আমার বিশ্বাস, নির্মাতাদের আস্থা পূরণে আমি সক্ষম হব। দর্শকের ভালোবাসায় আগামী দিনে আরো এগিয়ে যাব।’

এদিকে স্বর্ণলতা অভিনীত তাইফুর জাহান আশিকের নাটক ‘গার্লফ্রেন্ডের গরু’, মাইদুল রাকিবের টেলিফিল্ম ‘জবাই’ দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। গতকাল স্বর্ণলতা অভিনীত নতুন মিউজিক ভিডিও ‘তোমায় ঘিরে সব’ প্রকাশিত হয়েছে। এটি নির্মাণ করেছেন বিকাশ সাহা। ‘তোমায় ঘিরে সব’ গানটি গেয়েছেন জুঁই ও সেতু। স্বর্ণলতা নিয়মিত সজীব মাহমুদের ধারাবাহিক ‘মমতাজ মহল’-এ অভিনয় করছেন।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close