বিনোদন প্রতিবেদক

  ৩০ জুলাই, ২০২১

টিভি প্রিমিয়ারের অপেক্ষায় ‘বিশ্বসুন্দরী’

নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। গত বছরের ১১ ডিসেম্বর মুক্তি পায় সিয়াম-পরীমনি জুটির আলোচিত ও জনপ্রিয় চলচ্চিত্রটি। মহামারিকালেও ছবিটি টানা চার মাস প্রেক্ষাগৃহে দাপট দেখিয়েছিল। এবার ঘরে বসেই পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেখা যাবে সিনেমাটি। অর্থাৎ আজ ও কাল টানা দুই দিন বহুল আলোচিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি মাছরাঙা টিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘বিশ্বসুন্দরী ছবিটি করোনার সময় শীতের মধ্যে মুক্তি পেয়েছে। এরমধ্যেও ছবিটি দেখতে এত মানুষ এসেছে; যা আমি কল্পনাও করিনি। আমার এই ছবি টানা ৪ মাস হলে চলেছে। সেদিক থেকে আমি অনেক ভাগ্যবতী। করোনা না থাকলে হয়তো আরো অনেক দর্শক পেতাম। তার পরও যে দর্শক পেয়েছি, তাতেই আমি খুশি। যারা সিনেমা হলে গিয়ে ছবিটি দেখতে পারেননি, তাদের কথা চিন্তা করেই ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার করার চিন্তা করা হয়েছে।’

চয়নিকার কথায়, ‘যোগ্যতা থাকলেও সেটা প্রমাণের জন্য প্ল্যাটফরম দরকার। সিনেমায় সেই প্ল্যাটফরমটা আমাকে দিয়েছেন অঞ্জন চৌধুরী পিন্টু ভাই ও অজয় কুমার কুণ্ডু। ওনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। তাদের জন্যই আমি যোগ্যতা প্রমাণের প্ল্যাটফরমটি পেয়েছিলাম।’

সম্প্রতি ‘বিশ্বসুন্দরী’র নিজস্ব প্রযোজনা সংস্থার ওয়েবসাইট থেকেই ‘বিশ্বসুন্দরী’ রিলিজ দেওয়া হয়েছিল। কিন্তু সিনেমাটি সাত দিন পরই সেখান থেকে সরিয়ে ফেলতে বাধ্য হন সংশ্লিষ্টরা।

চয়নিকা জানান, ওয়েবসাইটে দেওয়ার পরপর ‘বিশ্বসুন্দরী’ পাইরেসির কবলে পড়ে। বেশ কিছু ইউটিউব চ্যানেল থেকে রিপোর্ট করে নামানো হয়েছে। পরে বাধ্য হয়েই ওয়েবসাইট থেকেই সিনেমাটি নামিয়ে ফেলা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close