বিনোদন প্রতিবেদক

  ০৯ মে, ২০২১

‘কাজের প্রতি ভালোবাসা থাকতে হবে’

সু-অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। কয়েক বছর ধরে বড় পর্দায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এরই মধ্যে কলকাতায় তার অভিনীত ‘রাজলক্ষ্মী শ্রীকান্ত’ ছবিটি মুক্তি পেয়ে প্রশংসা কুড়িয়েছে। অন্যদিকে দেশে তার অভিনীত ‘মায়া, দ্য লস্ট মাদার’ ছবিটি মুক্তি পায়। তবে এবার অনেক দিন পর ছোট পর্দায় পাওয়া যাবে জ্যোতিকে। এমনটাই জানালেন এই জনপ্রিয় অভিনেত্রী।

অনিমেষ আইচ পরিচালিত ‘আলিবাবা ও চালিচার’ নামের একটি বিশেষ টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। এতে এ অভিনেত্রী কাজ করেছেন একজন গৃহিণীর চরিত্রে। কদিন আগেই ঢাকা ও গাজীপুরে এর চিত্রায়ণ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন ইশতিয়াক আহমেদ রুমেল ও নূর ইমরান মিঠু। অনেক দিন পর টেলিছবিতে কাজ করা প্রসঙ্গে জ্যোতি বলেন, বেশ মানসম্পন্ন একটি কাজ হয়েছে। ভিন্নতা আছে গল্পে, সেটা নাম শুনলেই বোঝা যায়। লাবণী নামের এক গৃহিণীর চরিত্রে অভিনয় করেছি। এখানে ধনী-গরিব দুই শ্রেণির দুটি পরিবারের গল্প ফুটে উঠেছে।

ঈদে জ্যোতি অভিনীত ‘আলিবাবা ও চালিচার’ দেখা যাবে বঙ্গ বিডিতে। চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, দেশের পরিস্থিতি ভালো নয়। করোনার জন্য অনেক কাজ বন্ধ রয়েছে। কিছু কাজ নিয়ে কথা হচ্ছে। করোনার কারণে শুটিংয়ের পরিকল্পনা করা যাচ্ছে না। এর আগে ‘লাল মোরগের ঝুটি’ ছবিতে অভিনয় করেছি। এটি মুক্তি পাবে পরিস্থিতি একটু ঠিক হলেই। ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী।

এদিকে অভিনয়ের পাশাপাশি কৃষিতে ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী। ‘খনা অর্গানিক’ নামের একটি প্রতিষ্ঠান গড়েছেন। রাসায়নিকমুক্ত খাদ্যপণ্য তৈরি হচ্ছে তার এই খামারে। কিন্তু অভিনয় ও খামার একসঙ্গে সামলাচ্ছেন কীভাবে? জ্যোতি বলেন, মন থেকে চাইলে সবই সম্ভব। সঙ্গে চেষ্টা, পরিশ্রম ও কাজের প্রতি ভালোবাসা থাকতে হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close