বিনোদন ডেস্ক

  ০৯ মার্চ, ২০২১

বিদ্যাকে দেখে যা বলেছিলেন তার মা-বাবা

অভিনেত্রী বিদ্যা বালান বলিউডে পা রেখেছিলেন ‘পরিণীতা’ হয়ে। কিছুদিন পর ‘পরিণীতা’ থেকে হয়ে যান ‘সিল্ক স্মিতা’। যৌনতা আর উন্মুক্ত বক্ষভাঁজে অন্য রকম লাগছিল বিদ্যাকে। কিন্তু অভিনেত্রীর মা-বাবা তাকে দেখে কী বলেছিলেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই গল্পই শোনালেন বিদ্যা। ছবি মুক্তির আগেই চিন্তায় ছিলেন অভিনেত্রী। হিট-ফ্লপের হিসাব নিয়ে নয়। মা-বাবাকে নিয়ে। ‘সিল্ক স্মিতা’র চরিত্রে মেয়েকে দেখে তারা কী বলবেন, ছবি চলাকালীন স্ক্রিনিং রুমের বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন বিদ্যা। তারপর যা ঘটেছিল, অভিনেত্রীর স্মৃতিতে তা আজও উজ্জ্বল। ছবি দেখে বেরিয়ে আপ্লুত ছিলেন বিদ্যার বাবা। হাততালি দিয়ে ভালো লাগার মাত্রা বোঝাতে চেয়েছিলেন মেয়েকে।

অন্যদিকে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রীর মা। পর্দায় মেয়ের মৃত্যু দেখে নিজেকে সামলাতে পারেননি তিনি। জানিয়েছিলেন, পর্দায় এক মুহূর্তের জন্য খারাপ দেখায়নি অভিনেত্রীকে।

যদিও এই ছবি করার আগে অনেকেই সাবধান করেছিলেন অভিনেত্রীকে। ছবিটি না করারও উপদেশ পেয়েছিলেন তিনি। তবে কারো কথা না শুনেই ‘দ্য ডার্টি পিকচার’-এ সই করেছিলেন তিনি। ‘সিল্ক স্মিতা’র চরিত্রে অভিনয়ের সুবাদেই জাতীয় পুরস্কার পেয়েছিলেন বিদ্যা। গত বছর গণিতবিদ শকুন্তলা দেবীর জীবনচিত্রেও অভিনয় করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close