বিনোদন প্রতিবেদক

  ০৯ মার্চ, ২০২১

নতুন লুকে ভাইরাল শাকিব

নতুন লুকে তীক্ষè দৃষ্টিতে দেখা মিলেছে সুপারস্টার শাকিব খানের। মুখে জ্বলন্ত সিগারেট! কালারফুল হেয়ারস্টাইল, আঙুলে আংটি, হাতে ঘড়ি আর ব্রেসলেট। এমন একটি লুক নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছেন শাকিব খান। নিজের ফেসবুক পেজ ও অফিশিয়াল ইনস্টাগ্রাম থেকে প্রকাশ করা হয় ছবিটি। ক্যাপশনে লেখা ছিল ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। প্রকাশের পর থেকেই ভক্তরা তাদের ওয়ালে ওয়ালে ছবিটি শেয়ার করতে শুরু করে। ক্যাপশনে যে যার মনের মাধুরী মিশিয়ে দিতে থাকেন প্রশংসার বাক্য। শুধু ভক্তরাই নন ‘লুক’ দেখে সমালোচকরাও প্রশংসা করছেন অনেকেই।

মূলত ‘অন্তরাত্মা’ ছবির লুক এটি। গত শনিবার থেকে পাবনায় শুরু হয়েছে ছবিটির শুটিং। এটি মূলত প্রথম লুক। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি আগেও বলেছি দর্শকরা যেভাবে আমাকে দেখতে চান সেভাবেই হাজির হতে চেষ্টা থাকে আমার। অন্তরাত্মা ছবির প্রথম লুক প্রকাশ হয়েছে। দর্শকরা দারুণ পছন্দ করছেন। তাদের পছন্দই আমার বড় প্রাপ্তি। আগামীতেও সর্বোচ্চ চেষ্টা থাকবে দর্শকদের প্রত্যাশা পূরণের।

এদিকে ‘অন্তরাত্মা’ পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার দর্শনা বণিক। প্রযোজনা করছেন তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। সিনেমাটির গল্প তারই।

জানা গেছে, পাবনায় শুরু হলেও কিছু অংশের শুটিং হবে নাটোরে। ছবিটির শুটিং নিয়ে টানা ২২ দিন পাবনাতেই অবস্থান করবেন পুরো টিম। ছবিটি ঈদুল ফিতরে মুক্তির কথা রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close