বিনোদন প্রতিবেদক

  ২৮ ফেব্রুয়ারি, ২০২১

ডিরেক্টরস গিল্ড নির্বাচন

লাভলু সভাপতি, সাগর সাধারণ সম্পাদক

ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’-এ টানা দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন নাট্য নির্মাতা সালাউদ্দিন লাভলু। সাধারণ সম্পাদক পদে জয় লাভ করেছেন কামরুজ্জামান সাগর।

২০২১-২২ মেয়াদে ডিরেক্টরস গিল্ডের নেতৃত্ব ভার তুলে দিতে গত শুক্রবার সকাল থেকেই আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় নির্বাচন। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। রাত ৮টায় ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসিন। এ সময় তার পাশে ছিুেুুুুলন সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্বপ্রাপ্ত নরেশ ভূঁঁইয়া ও মাসুম রেজা। ফল ঘোষণায় জানানো হয়, নির্বাচনে ১৭০টি ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন সালাউদ্দিন লাভলু। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অনন্ত হীরা পেয়েছেন ১৪৯টি ভোট। সহসভাপতি পদে মাসুম আজিজ ২৬৮ ভোট, ফরিদুল হাসান ১৯৯ ভোট এবং রফিকউল্লাহ সেলিম ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়া কামরুজ্জামান সাগর পেয়েছেন ১৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল রাজ পেয়েছেন ১৬১টি ভোট। এ ছাড়া বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে পিকলু চৌধুরী ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে ফেরারী অমিত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহিদউন নবী, প্রশিক্ষণ ও আর্কাইভ বিষয়ক সম্পাদক পদে মোস্তফা মনন, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আনিসুল হক ইমেল, আইন ও কল্যাণবিষয়ক সম্পাদক নিয়াজ মাহমুদ ও দপ্তর সম্পাদক পদে গোলাম মুক্তাদির নির্বাচিত হয়েছেন।

এ বছর ডিরেক্টরস গিল্ডে মোট ভোটার ছিল মোট ৩৯৭ জন। এর মধ্যে ভোট দিয়েছেন ৩৫৯ জন, তবে শর্ত না মানায় ২৮টি ভোট বাতিল হয়েছে বলে জানান নির্বাচন কমিশনার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close