বিনোদন প্রতিবেদক

  ২৫ ফেব্রুয়ারি, ২০২১

ধ্রুব মিউজিক স্টেশনের চার বছর পূর্তি

‘প্রতিভাবান শিল্পীদের সুযোগ করে দিতে চাই’

পথচলার চার বছর পূর্ণ করল দেশের আলোচিত সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

২০১৭ সালের আজকের এই দিনে বাংলা গানকে বিশ্বদরবারে তুলে ধরতে এবং হাজারো তারুণ্যের স্বপ্নকে আরো বেশি ঝলমলে করতে যাত্রা করে ধ্রুব মিউজিক স্টেশন। যাত্রার শুরু থেকে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করতে থাকে মানসম্পন্ন গান ও গানের নান্দনিক ভিডিও। সেই মিছিলে দেশের কিংবদন্তি থেকে শুরু করে নতুন প্রতিভাবানদের গান প্রকাশ করে প্রতিষ্ঠানটি। ক্রমাগত সেসব গান পৌঁছে যায় দর্শক-শ্রোতার পছন্দের শীর্ষে। আর ধ্রুব মিউজিক স্টেশন হয়ে উঠে সংগীতের নির্ভরতার অনন্য এক নাম।

এই চার বছরে প্রতিষ্ঠানটি সবার আস্থা ও ভালোবাসা নিয়ে প্রসারিত করতে থাকে নিজেদের সাংস্কৃতিক বলয়। সবচেয়ে উল্লেখযোগ্য দিক, বছরব্যাপী সারা দেশের বহুমুখী প্রতিভাবানদের নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন আয়োজন করে প্রতিভা অন্বেষণের উদ্যোগ ‘ধ্রুব মিউজিক আমার গান’। যে উদ্যোগে সংগীতাঙ্গন পাচ্ছে একঝাঁক প্রতিভাকে।

এ প্রসঙ্গে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ও সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘ভাষার মাসে সব ভাষাশহীদের প্রতি অনেক শ্রদ্ধা, ভালোবাসা। তাদের আত্মত্যাগের কারণেই আমরা বাংলা ভাষায় কথা বলছি, বাংলা গান নিয়ে স্বপ্ন দেখছি। দেখতে দেখতে আপনাদের প্রিয় প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন চার বছর পূর্ণ করেছে। আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন ও সোশ্যাল মিডিয়ার কাছে। সবার আন্তরিকতায় আমাকে মুগ্ধ করেছে। এ ভালোবাসা নিয়েই কাজ করে যেতে চাই। চাই সেসব তারকাশিল্পীকে নিয়ে কাজ করতে, যারা শুদ্ধ বাংলা গানের চর্চা করেন প্রতিনিয়ত। তাদের ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে নিয়ে আসতে চাই। আবার অনেক প্রতিভাবান শিল্পী আছেন তাদেরও সুযোগ করে দিতে চাই। দেশের অন্যান্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে একাত্ম হয়ে বাংলা গানকে আন্তর্জাতিক অঙ্গনে আরো শক্তিশালী অবস্থানে নিয়ে যেতে চাই।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close