বিনোদন প্রতিবেদক

  ২৭ জানুয়ারি, ২০২১

‘আশীর্বাদ’ সিনেমায় শাহনূর

সরকারি অনুদানের ‘আশীর্বাদ’ সিনেমায় যুক্ত হলেন চিত্রনায়িকা শাহনূর। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় সিনেমাটির কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমার কাহিনি, সংলাপ, চিত্রনাট্য করেছেন জেনিফার ফেরদৌস। পাশাপাশি ছবিটির প্রযোজনাও করছেন তিনি। গত ২৫ ও ২৬ জানুয়ারি রাজধানীর বছিলায় একটি প্রতিবন্ধীদের স্কুলে এই সিনেমার শুটিং হয়। দুদিনই শাহনূর শুটিংয়ে অংশ নেন।

শাহনূর বলেন, ‘আমাকে এ সিনেমায় সম্পৃক্ত রাখার জন্য প্রথমেই আমি সিনেমার প্রযোজক ও পরিচালকদ্বয়কে ধন্যবাদ জানাই। দুজনের আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি। এটা সত্য যে, বছরজুড়েই আমি প্রতিবন্ধী বাচ্চাদের নিয়ে কিছু কাজ করি। আশীর্বাদ সিনেমায় আমি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছি। তাও আবার প্রতিবন্ধী বাচ্চাদের ডাক্তার। যে কারণে চরিত্রটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মোস্তাফিজুর রহমান মানিক একজন মেধাবী পরিচালক। তার সিনেমায় মেধার স্বাক্ষর রাখার সর্বোচ্চ চেষ্টা করেন। তাই আমি আশাবাদী সিনেমাটি নিয়ে।’

এদিকে ‘আশীর্বাদ’ সিনেমায় শাহনূর ডাক্তার কুসুম চরিত্রে। এর আগে শাহনূর কোহিনূর আক্তার সূচন্দার পরিচালনায় অনুদানের সিনেমা ‘হাজার বছর ধরে’ ও ফারুক হোসেনের ‘কাকতাড়ুয়া’ সিনেমায় অভিনয় করেন। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় তিনি এর আগে ‘মন ছুঁয়েছে মন’ সিনেমায় অভিনয় করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close