বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০২১

‘কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার’

পারিবারিক জীবনের নানা জটিলতা পেরিয়ে এবার কাজে মনোযোগ দিয়েছেন অভিনেত্রী তমা মির্জা। যুক্ত হচ্ছেন একের এক কাজের সঙ্গে। যার প্রথম উদাহরণ মিলেছে প্রযোজকের খাতায় নাম লিখিয়ে। মির্জাস ক্রিয়েশন-এর ব্যানারে চুক্তিবদ্ধ করলেন দেশের নামজাদা নির্মাতা তৌকীর আহমেদকে! যিনি আসছে ঈদে তমার জন্য বানাবেন বিশেষ নাটক।

এই চমকের ২৪ ঘণ্টার মাথায় তমা দিলেন আরেকটি নতুন খবর। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী এবার নিজেই চুক্তিবদ্ধ হলেন অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে। অভিনয় করবেন বেঙ্গল মাল্টিমিডিয়ার ওয়েব ফিল্ম ‘আনন্দী’তে। যাতে তার বিপরীতে থাকছেন রোশান। ‘আনন্দী’ রচনা করেছেন সৈয়দ জিয়া উদ্দিন। গল্প মাহমুদ হাসান শিকদারের। যৌথভাবে পরিচালনা করবেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। তবে এর শুটিং কবে নাগাদ শুরু হচ্ছে, সে বিষয়ে কিছু জানা যায়নি। কাজটি প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘ওয়েব ফিল্মটির গল্প আমাকে খুব টেনেছে। এ ধরনের ভালো কাজের সঙ্গে থাকতে পারাটা ভাগ্যের ব্যাপার। চ্যালেঞ্জিং একটি চরিত্র। দর্শকরা কাজটি পছন্দ করবেন বলে আশা করছি।’

এ ছাড়া দেশ টিভিতে ‘প্রিয়তমার প্রিয়মুখ’ নামের একটি সেলিব্রিটি শো উপস্থাপনা করছেন তমা। তার হাতে রয়েছে ‘ফ্রম বাংলাদেশ’, ‘পাপকাহিনি’ ও ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ নামের তিনটি ছবি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close