বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০২১

চাকরিতে আজিজুল হাকিম চালিয়ে যাবেন অভিনয়ও

আবারও অভিনয়ে ফিরেছেন নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। করোনায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন চিকিৎসা শেষে সুস্থ হয়ে আপন ঠিকানায় ফিরেছেন তিনি। তবে এরই মধ্যে আরো একটি সুখবর দিয়েছেন আজিজুল হাকিম। জানালেন গেল ১৪ জানুয়ারি থেকে চাকরি করছেন তিনি। ইলেকট্রনিকস পণ্য তৈরি প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপে নির্বাহী পরিচালক হিসেবে যোগ দিয়েছেন আজিজুল হাকিম। গতকাল সকালে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটনের হেড অফিসে এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে আজিজুল হাকিমকে অফিশিয়ালি বরণ করে নেওয়া হয় বলে জানিয়েছেন আজিজুল হাকিম নিজেই। যদিও চলতি মাসের শুরু থেকেই তিনি তার দায়িত্ব পালন করে আসছেন বলে জানিয়েছেন। কিন্তু অফিশিয়ালি গতকাল থেকেই তিনি তার প্রতিষ্ঠানে কর্তব্য কর্ম শুরু করেছেন।

কেন চাকরিতে যোগ দিলেন এমন প্রশ্নের জবাবে আজিজুল হাকিম বলেন, ‘ওয়ালটন বাংলাদেশে একমাত্র প্রতিষ্ঠান, যারা নিজস্ব ইন্ডাস্ট্রিতে ইলেকট্রনিকস পণ্য তৈরি করে আসছে, কমপ্লিট প্রডাক্ট তৈরি করছে। ভালো লাগা এই যে, এই দেশীয় পণ্য দেশের মানুষের ঘরে ঘরে চাহিদা তৈরি করার পাশাপাশি আস্থাও অর্জন করেছে। গত এক বছর যাবত এই গ্রুপের সঙ্গে আমি পরিচিত এবং তাদের ল্যাপটপের মডেল হিসেবেও আমি কাজ করেছি। তাদের ফ্যাক্টরিও ভিজিট করেছি আমি। আমার কাছে মনে হয়েছে, খুব সৎভাবে এই প্রতিষ্ঠানটি ব্যবসা করছে এবং মানুষের মধ্যে আস্থা অর্জন করেছে। অবশ্য তাদের পক্ষ থেকেও আমাকে তাদের প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকার জন্য আহ্বান ছিল। যদিও এর আগে অনেক প্রতিষ্ঠানেই কাজ করার প্রস্তাব ছিল। কিন্তু আমার কাছে মনে হয়েছে, এই প্রতিষ্ঠানটি বাংলাদেশের মানুষের জন্য ভেবেছে, তাই তাদের সঙ্গেই কাজ শুরু করেছি।’

আজিজুল হাকিম জানান, ৯টা-৫টা অফিস করতে হবে এমন বাধ্যবাধকতা নেই, তবে রেগুলার তাকে অফিস করতেই হবে। চাকরিকে গুরুত্ব দিয়ে তারপর যে সময়টুকু পাবেন, তা অভিনয়ে দেওয়ার চেষ্টা করবেন। অর্থাৎ আজিজুল হাকিম এখন চাকরির পাশাপাশি অভিনয় করবেন, যদি শরীর ভালো থাকে এবং যথাযথ সময় পান। করোনা থেকে সুস্থ হয়ে আজিজুল হাকিম আবু হায়াত মাহমুদের নির্দেশনায় ‘স্বর্ণ মানব-৪’-এর কাজ করেছেন সবার আগে। এরপর তিনি কায়সার আহমেদের নির্দেশনায় ‘গোলমাল’ ধারাবাহিকের কাজ করেন। আজিজুল হাকিমের অসুস্থতার কারণে দীর্ঘদিন আটকে ছিল এবং আরো কিছু কাজ আটকে আছে। সেসব কাজ তিনি ধীরে ধীরে শেষ করবেন বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close