‘সবাই মানসম্মত সিনেমা প্রত্যাশা করে’

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি। তাকে নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই। এবারের পূজা পালন নিয়ে এই নায়িকা বলেন, ‘প্রতিবার শারদীয় উৎসব নিজ এলাকায় কাটাই। এবার করোনার কারণে বাধ্য হয়ে ঢাকায় কাটাতে হচ্ছে। তেমন কোনো আয়োজন না থাকায় কিছুটা মন খারাপ।’ তিনি আরো বলেন, ‘মাঝরাতেই পূজার আসল মজা। তবে এবার রাত ৯টার পর মন্ডপে ঢুকতে দিচ্ছে না। তাই উৎসব উৎসব মনে হচ্ছে না। তবে মন খারাপের ভিড়ে পূজা আনন্দ পেয়েছেন শুধু কেনাকাটা করতে গিয়ে।’

তিনি বলেন, এবার পাঁচটি শাড়ি কিনেছি। ইদানীং শাড়ি পরতে খুব ইচ্ছে করে। তাই কিনেছি। নিজে কেনার পাশাপাশি পরিবারের সবাইকে একটা করে উপহার দিয়েছি। এদিকে শারদীয় উৎসব শেষে কাজে নামবেন উল্লেখ করে পূজা বলেন, নভেম্বরে অনুদানের সিনেমা ‘হৃদিতা’র শুটিং শুরু করব। এ ছাড়া বেশ কিছু চিত্রনাট্য হাতে পেয়েছি। যেগুলো ভালো লাগেনি, সেগুলো না করে দিয়েছি। কারণ সবাই এখন আমার কাছে মানসম্মত সিনেমা প্রত্যাশা করে।

এদিকে ‘জ্বীন’, ‘সাইকো’ ও ‘শান’ নামের তিনটি সিনেমায় অভিনয় করছেন পূজা। এগুলো করোনাকালের পর মুক্তি পাবে বলে তিনি জানান। বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে ‘ভালোবাসার রং’, ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, ‘কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। তারপর বিরতি দিয়ে নায়িকা রূপে ফেরেন তিনি।

জাজ মাল্টিমিডিয়ার ‘নূরজাহান’ সিনেমায় অভিনয় করেন। এরপর ‘পোড়ামন টু’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। পর্যায়ক্রমে ‘দহন’ ও ‘প্রেম আমার’ নামের দুটি সিনেমাও মুক্তি পায় তার।

 

"