বিনোদন প্রতিবেদক

  ১৯ অক্টোবর, ২০২০

মঞ্চে ফিরলেন মমতাজ

করোনার কারণে দীর্ঘ সাত মাসেরও বেশি বন্ধ রয়েছে স্টেজ শো। যার কারণে অর্থনৈতিক দুরবস্থার মধ্যে সময় পার করছেন মমতাজের নিজ এলাকার সাধারণ সংগীতশিল্পীরা। তাদের কথা ভেবেই মমতাজ গেল শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জের সিংগাইরের জয়মন্টব ইউনিয়নের ভাকুম গ্রামে মধুর মঞ্চতে অনেকটাই পূর্বঘোষণা ছাড়াই পালাগানের সন্ধ্যার আয়োজন করেন। এতে বিভিন্ন শিল্পী সংগীত পরিবেশন করেন। হঠাৎ উপস্থিত দর্শকের অনুরোধে মমতাজও পরপর তিনটি গান পরিবেশন করেন। নিজ এলাকার সাধারণ শিল্পীদের কথা বিবেচনা করে এখন থেকে করোনা পরিস্থিতি আরো স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রতি মাসেই মধুর মঞ্চতে পালাগানের আয়োজন করা হবে বলে জানান মমতাজ।

মমতাজ বলেন, ‘আমাদের গ্রামেগঞ্জে যারা সেই অর্থে বিখ্যাত নন, কিন্তু খুব ভালো গান, নিয়মিতই স্টেজ শোতে গাইতেন, তারা কিন্তু বেশ খারাপ অবস্থায় আছেন। যেহেতু মধুর মঞ্চটা বাউলদের মঞ্চ। তাই এভাবে যদি আমরা ছোট ছোট অনুষ্ঠান শুরু করতে পারি; তাহলে সাধারণ শিল্পীদের জন্য তা খুবই উপকারের হয়ে দাঁড়াবে। আমি সব সময়ই আমার এলাকার মানুষের জন্য নিবেদিত, এলাকার বাউলশিল্পী, সাধারণ শিল্পীদের জন্য আমি নিবেদিত। আমার যত ব্যস্ততাই থাকুক না কেন, প্রতি মাসে এই অনুষ্ঠান আপাতত চলতে থাকবে ইনশাআল্লাহ।’

এদিকে মধুর মঞ্চ অনুষ্ঠানে মমতাজের পাশে তার মা উজালা বেগমও ছিলেন। সেদিনই মমতাজ সিংগাইরে তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close