বিনোদন ডেস্ক

  ২৯ সেপ্টেম্বর, ২০২০

দ্বিচারিতা খুব ভয়ংকর : সুহানা

মাদককা- নিয়ে বলিউডে চলছে চরম অস্থিরতা। কখন কার নাম উঠে আসে এ নিয়ে তটস্থ অনেকে। এরই মধ্যে উঠে এসেছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোন, সারা আলি খান, রাকুল প্রীত সিং ও শ্রদ্ধা কাপুরের নাম। কিন্তু কেন শুধু মহিলা অভিনেতাদেরই নাম জড়াচ্ছে এ বিষয়ে মুখ খুলেছেন শাহরুখ কন্যা সুহানা।

নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সুহানা লিখছেন, মহিলাদের জন্য সচেতনভাবে ঘৃণাকেই শুধু নারী বিদ্বেষ বলা যায় না। অবচেতন মনেও নারীদের উদ্দেশে শর্তপূর্ণ ঘৃণ্য আচরণ থাকে। হয়তো সচেতনভাবে আপনি জানেন যে, আপনি মহিলাদের ঘৃণা করেন না। কিন্তু নিজেকে প্রশ্ন করুন। কোনো পুরুষের বদলে কোনো মহিলা কিছু করেছে শুনলে আপনি আরো বেশি উত্তেজিত হন।

সুহানা আরো লিখেছেন, এই দ্বিচারিতা খুব ভয়ংকর। এনসিবি এ মুহূর্তে জিজ্ঞাসাবাদ শুরু করেছে মাদককান্ডে জড়িয়ে পড়া চার অভিনেত্রীকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগ বড় ভূমিকা নিয়েছে। মাদক যোগের জন্য গ্রেফতার হয়েছেন অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তিনি এ মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন। এরপর জানা যায় বলিউডের আরো বহু তারকা এই মাদক যোগের সঙ্গে জড়িত। কিন্তু তার মধ্যে প্রকাশ্যে এসেছে শুধু কয়েকজন অভিনেত্রীরই নাম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close