বিনোদন প্রতিবেদক

  ২৪ সেপ্টেম্বর, ২০২০

শিল্পী সংঘের সহায়তায় দাফন হলো মিনু মমতাজের

মহামারি করোনায়ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী মিনু মমতাজ। মঙ্গলবার দুপুর ১টায় রাজধানীর গ্রিনলাইফ হাসপাতালে চিকিৎসাধীন মৃত্যুবরণ করেন তিনি। হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিনেত্রীর মৃত্যুর খবর জানার পরও সারা দিন পরিবার ও স্বজনদের কেউ তার খবর নেননি। হাসপাতাল মর্গে পড়েছিল তার লাশ। কারণ হিসেবে জানা গেল, প্রায় ৩ লাখ টাকা বিল বাকি হাসপাতালে। বিল পরিশোধ করতে হবে শুনেই তার সন্তানরা কেউ এগিয়ে আসেননি।

তবে বিষয়টি জানার পর এগিয়ে আসেন ছোট পর্দার শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘ।

এই বিষয়ে সংগঠনটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম প্রতিদিনের সংবাদকে বলেন, বিষয়টি শোনার পর তাৎক্ষণিকভাবে আমাদের সংগঠনের সভাপতি শহীদুজ্জামান সেলিম ভাই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। পরে আমি নিজে উপস্থিত থেকে আমাদের সংগঠনের পক্ষ থেকে ১ লাখ এবং অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে ১ লাখ টাকা দিয়ে বিষয়টির সমাধান করা হয়েছে। পাশাপাশি শিল্পী সংঘের অনুরোধে বাকি ১ লাখ টাকা ছাড় দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। নাসিম আরো জানান, গতকালই বাদ জোহর মিরপুর বুদ্ধিজীবী করবস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় অভিনত্রী মিনু মমতাজকে।

এদিকে গত ৪ সেপ্টেম্বর মিনু মমতাজকে করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি করা হয়। টেস্ট করা হলে করোনা পজিটিভ আসে। এরপর তাকে করোনা ইউনিটে বিশেষ চিকিৎসা দেওয়া হয়েছে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। এ দিন দুপুরে চিকিৎসাধীন মারা যান তিনি। মিনু মমতাজ দীর্ঘদিন টিভি নাটকে নিয়মিত অভিনয় করেছেন। কাজ করেছেন অনেক সিনেমায়ও। দীর্ঘদিন ধরে কিডনি ও চোখের সমস্যায় ভুগছিলেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close