বিনোদন প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০২০

সমরজিৎ রায়ের ‘টুপটুপ বৃষ্টি’

দুই বছর আগে আমার একটি বৃষ্টির গান বেরিয়েছিল। গানটির শিরোনাম ছিল ‘এ ঘোর শ্রাবণে’। সেটা ক্লাসিক্যাল বেজ ছিল পুরোটাই। এরপর আর বৃষ্টি নিয়ে কোনো গান করা হয়নি। অনেক দিন পর আরেকটি নতুন কৃষ্টির গান করলাম। গানের কথাগুলো ভীষণ মিষ্টি এবং সুরটাও আমি সেরকম মিষ্টি করার চেষ্টা করেছি। সরগমের কিছু পার্ট এ গানের মধ্যে ইউজ করেছি। গানটি হালকা ধাঁচের হলেও সবার শুনতে খুবই ভালো লাগবে আশা করছি নিজের নতুন গান সম্পর্কে এমনই কথা বললেন কণ্ঠশিল্পী সমরজিৎ রায়।

নিজের দক্ষতা দিয়ে দুই বাংলার শ্রোতাদের হৃদয় জয় করে চলেছেন তরুণ প্রতিভাবান এই কণ্ঠশিল্পী। শাস্ত্রীয় সংগীতকে ভিত্তি করে শ্রোতাদের একের পর এক অসাধারণ গান উপহার দিয়ে যাচ্ছেন তিনি। এবারে তার ঝুলিতে যুক্ত হতে যাচ্ছে আরো একটি গান। আল-মাসুমের গীতিকবিতায় গানের শিরোনাম ‘টুপটুপ বৃষ্টি’। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী নিজেই। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটির প্রোগ্রামিং করেছেন কলকাতার রণদীপ মানু এবং মিক্সিং ও মাস্টারিং করেছেন জে কে মজলিশ। শব্দগ্রহণে ছিলেন অজয় মজুমদার, ক্যামেরায় দৃশ্যধারণ করেছেন রবিন চৌধুরী এবং ভিডিও সম্পাদনা করেছেন মুম্বাইয়ের প্রেম প্রকাশ কর্ণ।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ মঙ্গলবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে গানটির ভিডিও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close