বিনোদন প্রতিবেদক

  ২২ সেপ্টেম্বর, ২০২০

হোম ডেলিভারিতে শাওন-স্বর্ণলতা

এ সময়ের তরুণ অভিনেতাদের মধ্যে খুব অল্প সময়ে বেশ কিছু ভালো গল্পের নাটকে অভিনয় করে আলোচনায় এসেছেন সৈয়দ জামান শাওন। অনেক একক নাটকে অভিনয় করে তিনি দর্শকপ্রিয়তা পেয়েছেন। অন্যদিকে, নতুনদের মধ্যে স্বর্ণলতা এখনো একক নাটকের গল্পে কেন্দ্রীয় চরিত্রে একা কাজ করার সুযোগ পাননি। এবারই প্রথম তিনি নাটকে কোনো অভিনেতার বিপরীতে মূল চরিত্রে অভিনয় করেছেন। আর এই সুযোগটি তাকে দিয়েছেন নাজমুল রনি। আরিফুর রহমান নিয়াজের রচনায় ও অভিনেতা তমাল মাহবুবের পরিচালনায় শাওন ও স্বর্ণলতা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন ‘হোম ডেলিভারি’ নাটকে। এরই মধ্যে রাজধানীর উত্তরায় এনআর মিডিয়ার হাউসে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

নাটকটিতে শাওন অভিনয় করেছেন রাহাত চরিত্রে এবং স্বর্ণলতা চুমকি চরিত্রে। নাটকটিতে আরো অভিনয় করেছেন পীরজাদা হারুন, রেশমী প্রমুখ।

শাওন বলেন, ‘আমাদের চলমান জীবনের গল্পকে আবর্তিত করেই নাটকটির গল্প। একটু ভিন্ন ধরনের গল্প। যে কারণে কাজটি করেছি। মূলকথা শুটিং সময়টা আমি, আমরা সবাই ভীষণ উপভোগ করেছি। আর তমাল ভাই যেহেতু একজন অভিনেতা, তাই কাজটি করতেও বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। তিনি অভিনেতা হিসেবেও চমৎকার, নির্মাতা হিসেবেও একজন দূরদর্শী নির্মাতা।’

স্বর্ণলতা বলেন, ‘নির্মাতা তমাল ভাই অনেক যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করার চেষ্টা করেছেন। আর আমাকে অনেক সহযোগিতা করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই শাওন ভাইকে। হোম ডেলিভারি নাটকটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।’ এদিকে শাওন অভিনীত সাম্প্রতিক সময়ের আলোচিত কাজের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘মিস আন্ডার স্ট্যান্ডিং’, ‘অদ্ভুত ছেলের উদ্ভট কান্ড’, ‘টোনাটুনির গল্প’, ‘স্টুপিডস’, ‘ভেরিফায়েড বউ’, ‘লাভ রাইড’ ইত্যাদি। আর ঈদে স্বর্ণলতা’ অভিনীত বেশকিছু নাটক দর্শকনন্দিত হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close