প্রিয়াঙ্কার আত্মজীবনী লেখা শেষ

প্রকাশ : ১২ আগস্ট ২০২০, ০০:০০

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালে ঘোষণা দিয়েছিলেন আত্মজীবনী লিখছেন তিনি। তার নাম দেওয়া হয়েছে ‘আনফিনিশড’ বা ‘অসমাপ্ত’। ২০১৯ সালে বইটি বাজারে আসার কথা ছিল। কিন্তু লেখার কাজ গুছিয়ে উঠতে না পারায় তা সম্ভব হয়নি। অবশেষে বইটি লেখার কাজ শেষ করেছেন প্রিয়াঙ্কা। গতকাল এক টুইটে এ অভিনেত্রী লিখেছেন, আনফিনিশড-এর কাজ শেষ। এখন চূড়ান্ত পান্ডুলিপি পাঠাব। কিন্তু এ আনন্দের খবর আপনাদের সঙ্গে শেয়ার না করে থাকতে পারলাম না। আমার স্মৃতিকথায় প্রতিটি শব্দ আমার জীবনের প্রতিচ্ছবি।

এর আগে এক সাক্ষাৎকারে আত্মজীবনী প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন, আমার লেখা বইটি একদম আমার মতো। সৎ, হাসিখুশি, দৃঢ় এবং প্রতিবাদী। এতে সব স্বাদ থাকবে। আমি চিরকালই ব্যক্তিগত বিষয় ব্যক্তিগত রাখতেই পছন্দ করেছি। আমার অনুভূতি নিয়ে কখনই কথা বলিনি, তবে আজ আমি তৈরি।

বলিউড হাঙ্গামামা এক প্রতিবেদনে জানিয়েছে, বইটি প্রকাশ করছে পেঙ্গুইন র‌্যান্ডম হাউস ইন্ডিয়া। একই সঙ্গে যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত হবে বইটি।

এদিকে মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় বিজয়ী হন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর জিতে নেন বিশ্বসুন্দরীর খেতাব। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে।

 

"