পথ হারিয়ে লিজা...

প্রকাশ : ১০ আগস্ট ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

নতুন গান প্রকাশ করলেন সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। গানের শিরোনাম ‘পথ হারিয়ে’। জামাল হোসেনের কথায় গানটির সুর সংগীত করেছেন মুহিন খান।

গানটি প্রসঙ্গে গীতিকার জামাল হোসেন বলেন, ‘লিজা সময়ের অন্যতম একজন সেরা সংগীতশিল্পী। পথ হারিয়ে গানে লিজার গায়কী, তার অনবদ্য উপস্থাপনার জন্য গানটি শ্রোতা দর্শকের হৃদয়ে ছুঁয়ে যাবে বলে আমার বিশ^াস। ধন্যবাদ মুহিন খানকে এত চমৎকার একটি গান করার জন্য।’

লিজা বলেন, ‘বেশ কিছুদিন আগে গানটি গেয়েছিলাম। গানের কথা ও সুর আমার কাছে বেশ ভালো লেগেছে আশা করছি শ্রোতাদেরও ভালো লাগবে। ধন্যবাদ জামাল ভাই ও মুহিন ভাইকে।’

গানটি গেল ৮ আগস্ট রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

এদিকে স্যালন মিউজিক লাউঞ্জে যেসব গান প্রকাশিত হয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে লিজার কণ্ঠে চিত্রা সিং-এর গাওয়া ‘দুটি মন আর নেই দুজনার’ গানটি। এই গানে লিজার কণ্ঠের মাধুর্যতা এবং তার গায়কী সবাইকে মুগ্ধ করেছে দারুণভাবে। তবে ইউটিউব চ্যানেলটিতে গেল ১৫ জুলাই প্রকাশিত লিজার কণ্ঠে কালজয়ী নতুন আরেকটি গানও যেন শ্রোতাদের মধ্যে বেশ সাড়া ফেলেছে। গৌরী প্রসন্ন মজুমদারের লেখা ও নচিকেতা ঘোষের সুর সংগীতে আরতি মুখার্জির গাওয়া ‘এই মোম জোছনায়’ গেয়েছেন লিজা। মাত্র কয়েক দিনে ৫ লাখ ৬৩ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন গানটি।

লিজার কণ্ঠে অন্যতম জনপ্রিয় গান হচ্ছে ‘পাগলী সুরাইয়া’। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সংগীত করেছেন আরিফিন রুমী।

 

"