বিনোদন প্রতিবেদক

  ১৭ এপ্রিল, ২০২০

অর্ষার ‘আজও সেই তুমি’

সকাল আহমেদের নির্দেশনায় নতুন একটি নাটকে অভিনয় করলেন নাজিয়া হক অর্ষা। ‘আজও সেই তুমি’ শিরোনামের নাটকটিতে অর্ষার বিপরীতে রয়েছেন আনিসুর রহমান মিলন। এটি রচনা করেছেন রাজীব আহমেদ। মূল গল্প তানজিলা আহমেদ।

নাটকটির গল্প নিয়ে নির্মাতা জানান, ছোট্ট একটি ইস্যু নিয়ে গল্পটি এগিয়ে যায়। স্বামী জানে স্ত্রী মা হতে পারবে না। কিন্তু স্বামী যে বিষয়টি জানে সেটা কোনোভাবেই স্ত্রীকে বুঝতে দিতে চায় না। স্ত্রী নিজের সম্পর্কে এই বিষয়ে অবগত নয়। যে কারণে স্ত্রী চায় সন্তান নিতে। যা নিয়ে স্বামীর সঙ্গে স্ত্রীর রাগারাগিও হয়, হয় ভুল বুঝাবুঝিও। একসময় তৃতীয় একজন মানুষের কাছ থেকে স্ত্রী জানতে পারে বিষয়টি। এমনই মনস্তাত্বিক দ্বন্দ্বের গল্প নিয়ে আজও সেই তুমি নির্মিত হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অর্ষা বলেন, ‘মিলন ভাই খুব ন্যাচারাল অ্যাক্টিং করেন। গল্প, চরিত্র বুঝে অভিনয়ের সময় তার চোখে, মুখে দারুণভাবে ফুটে উঠে। সত্যি বলতে কী তার সঙ্গে অভিনয় করতে আমি অন্যরকম আনন্দ পাই। কারণ সহশিল্পীর সঙ্গে যদি ভালো বোঝাপড়া থাকে, তাহলে অভিনয় জমে উঠে। মিলন ভাইয়ের ক্ষেত্রে ঠিক তাই হয়। আর সকাল ভাইয়ের নির্মাণ শুরু থেকেই আমার ভীষণ ভালো লাগে। যদিও এখন বাজেট অনেক কমে গেছে। কিন্তু তারপরও যান্ত্রিকতার মধ্যদিয়েই সকাল ভাই এই নাটকটি বেশ যতœ নিয়ে নির্মাণ করেছেন।’

নির্মাতা সূত্রে জানা গেছে, করোনাভাইরাসের ফলে সৃষ্ট পরিস্থিতির আগেই এই নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়। আগামী ঈদে নাটকটি মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

এদিকে এর আগে সকাল আহমেদ নির্দেশনায় মিলন-অর্ষা অভিনয় করেছেন ‘ফুলমহল’ ধারাবাহিক নাটকে। পাশাপাশি ‘লাভ বার্ড’, ‘রেড ইনভেলাব’, ‘অটল পরিবার’সহ আরো বেশ কিছু খ- নাটকেও কাজ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close