দরিদ্রদের পাশে চিত্রনায়ক সাইমন

প্রকাশ | ০১ এপ্রিল ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

পোড়ামন খ্যাত চিত্রনায়ক সাইমন সাদিক প্রায় ৫০০ পরিবারকে সহায়তা করার উদ্যোগ গ্রহণ করেছেন। আজ থেকে ঢাকা ও তার আশপাশের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাবার বিতরণ করবেন সাইমন। এই উদ্যোগে সাইমনের বন্ধুরাও তার পাশে এসে দাঁড়িয়েছেন বলে জানালেন নায়ক সাইমন।

সাইমন বলেন, আমি মধ্যবিত্ত, আমার সামর্থ্য আমি জানি। মন চায় খেটে খাওয়া মানুষের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ্য কম। ওই যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যাই! আমার যতটুকু সামর্থ্য আছে, তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই ও ভাই-বন্ধুদের সহযোগিতায়, আমরা চেষ্টা করেছি কিছু খেটে খাওয়া মানুষকে সহযোগিতা করার।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেতা বলেন, আমার মতো আপনিও হয়তো একা পারবেন না, কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই, বন্ধু আছেন। যাদের কল্যাণে আমাদের পাশের খেটে খাওয়া মানুষের অন্তত চার থেকে পাঁচ দিনের নিত্যপ্রয়োজনীয় জিনিস ও খাবারের ব্যবস্থা হবে। আমার এই ক্ষুদ্র প্রয়াসকে যারা মোটামুটি বড় করতে সাহস দিয়েছেন, তাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ।

সাইমন ২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’ সিনেমায় অভিনয়ের অভিনয়ে আসেন। ২০১৩ সালে এই পরিচালকের ‘পোড়ামন’ সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেনেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করে ২০১৮ সালের শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

 

"