বিনোদন প্রতিবেদক

  ০৪ সেপ্টেম্বর, ২০১৮

মুক্তির অপেক্ষায় আইরিনের ৫ চলচ্চিত্র

নিজের অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষার প্রতীক্ষায় আছেন চিত্রনায়িকা আইরিন। পাঁচটি চলচ্চিত্রের কাজই তিনি পুরোপুরি শেষ করেছেন। আর চলচ্চিত্রগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়। চলচ্চিত্রগুলো হচ্ছে বুলবুল জিলানীর ‘রৌদ্র্র ছায়া’, শফিকুল ইসলাম সোহেলের ‘ভোলা’, অরণ্য পলাশের ‘গন্তব্য’, সাইফ চন্দনের ‘টার্গেট’ ও অনন্য মামুনের ‘আহারে জীবন’। পাঁচটি চলচ্চিত্রের গল্পের কেন্দ্রবিন্দুতেই রয়েছেন আইরিন।

এ বিষয়ে আইরিন বলেন, মুক্তি প্রতীক্ষিত পাঁচটি চলচ্চিত্রেরই কাজ পুরোপুরি শেষ। এখন অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি চলচ্চিত্রগুলো মুক্তির। কারণ একজন শিল্পী হিসেবে শুধু দিনের পর দিন শুটিংই করে গেলাম, কিন্তু চলচ্চিত্রগুলো মুক্তি পেল না, সেটা নিজের ভেতর থেকে শান্তি পাই না। আমার দর্শক তো আমার অভিনীত চলচ্চিত্রগুলো পর্দায় দেখতে চান। তাই চলচ্চিত্রগুলো যাদের তাদের কাছে বিশেষ অনুরোধ থাকবে, শিগগিরই চলচ্চিত্রগুলো মুক্তি দেওয়ার উদ্যোগ নেওয়ার জন্য। এদিকে আজ আইরিনের জন্মদিন। নিজের মতো করেই কাটবে এবারের জন্মদিন। তবে জন্মদিন এলে আইরিন তার ছেলেবেলাকে খুব মিস করেন।

আইরিন আরো বলেন, যশোরের নওয়াপাড়ায় কেটেছে আমার ছেলেবেলা। জন্মদিন এলেই সেই দিনগুলোয় ফিরে যেতে মন চায় বারবার। ফেলে আসা সেসব দুরন্ত দিনগুলো ফিরে পেতে ইচ্ছে করে। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি। আর দর্শককে ভালো ভালো গল্পের চলচ্চিত্র যেন উপহার দিতে পারি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close