নিজস্ব প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২২

স্টেট ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা হয়েছে। এতে পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন পাবলিক হেলথ বিভাগের সাবেক শিক্ষার্থী ডা. শওকত আরা হায়দার আর সাধারণ সম্পাদক হয়েছেন ফার্মেসি বিভাগের সাবেক শিক্ষার্থী মোহাম্মদ ইব্রাহিম রাসেল। ৫১ সদস্যের নির্বাহী কমিটিতে মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন অ্যাফেয়ার্স সম্পাদক হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার এ কে এম ফয়জুল ইসলাম।

আগামী তিন বছরের জন্য গঠিত এই কমিটিতে আছেন পাঁচজন সহসভাপতি ও যুগ্ম সম্পাদক। কোষাধ্যক্ষ হয়েছেন ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি বিভাগের সুজিত রঞ্জন সরকার। প্রচার সম্পাদক আর্কিটেকচার বিভাগের নুসরাত জাহান। কমিটিতে চারজন সাংগঠনিক সম্পাদক এবং ৯ জন করে নির্বাহী সদস্য আছেন। এ ছাড়া দপ্তর, সাংস্কৃতিক, আইন, শিক্ষা, স্বাস্থ্য, প্রকাশনা, ক্রীড়া, স্টুডেন্ট অ্যাফেয়ার্স, এমপ্লয়মেন্ট, এন্টারপ্রেনরশিপ ও তথ্য সম্পাদক এবং বিভিন্ন পদের সহকারী সম্পাদকের নাম ঘোষণা হয়েছে।

একই সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও একমি ল্যাবরেটরিজের পরিচালক ফাহিম সিনহাসহ ৫১ জন সাবেক শিক্ষার্থীকে নিয়ে এসইউবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উপদেষ্টা কমিটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্যাট্রন প্যানেলে প্রধান হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল কবির। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ট্রেজারারসহ বিভিন্ন বিভাগের পরামর্শক, প্রধান এবং শিক্ষকরা আছেন ২০ সদস্যের প্যাট্রন প্যানেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close