ক্যাম্পাস ডেস্ক

  ১৬ জানুয়ারি, ২০২২

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চালু রাখার সিদ্ধান্ত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে সশরীর ক্লাস চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সম্প্রতি করোনাভাইরাসের সংক্রমণ আবার বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ে ক্লাস গ্রহণ বিষয়ে প্রশাসনের এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সম্মেলনকক্ষে গত বুধবার এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপাচার্য ইমদাদুল হক। সভায় বিভিন্ন অনুষদের ডিন, বিভাগের চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক উপস্থিত ছিলেন।

সিদ্ধান্তের বিষয়ে কলা অনুষদের ডিন অধ্যাপক রইছ উদদীন বলেন, সরকারের পক্ষ থেকে এখনো কোনো বিধিনিষেধ দেওয়া হয়নি ও শিক্ষামন্ত্রীও ক্লাস-পরীক্ষা চালু রাখার বিষয়ে আগ্রহী। তাই স্বাস্থ্যবিধি নিশ্চিত করে ক্যাম্পাসে সশরীর ক্লাস চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত হয়েছে। রইছ উদদীন আরো বলেন, সশরীর ক্লাস-পরীক্ষা নেওয়ার ক্ষেত্রে আমরা দুটি বিষয়ে গুরুত্ব দিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ জানাই। একটি, সব শিক্ষার্থীর টিকা ও বুস্টার ডোজ নিশ্চিত করা এবং অন্যটি, ক্যাম্পাসে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে মাস্ক ব্যবহার ও স্যানিটেশন ব্যবস্থা করা। পরে সর্বসম্মতিক্রমে সশরীর ক্লাস চালু রাখার সিদ্ধান্ত গৃহীত হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close