ক্যাম্পাস ডেস্ক

  ১২ জানুয়ারি, ২০২২

ক্যাপ কুষ্টিয়া জোনে নতুন নেতৃত্ব

ক্যানসার বিষয়ক সচেতনতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেনের (ক্যাপ) কুষ্টিয়া জোনের ২০২২ বর্ষের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে।

এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মহব্বত ফয়সাল সভাপতি ও একই শিক্ষাবর্ষের ফোকলোর স্টাডিজ বিভাগের নাজনীন সুলতানা মেঘ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

গত রবিবার কমিটি সূত্রে এ তথ্য জানা যায়। সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি সাইফুল ইসলাম মুসা ও সাধারণ সম্পাদক ফারজানা আদনান ১৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- কোষাধ্যক্ষ সিয়াম মির্জা, সাংগঠনিক সম্পাদক মরিয়ম নেসা মীম, যোগাযোগবিষয়ক সম্পাদক উম্মে হাবিবা হ্যাপী, সহকারী যোগাযোগবিষয়ক সম্পাদক নিরব বিশ্বাস, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ, সহকারী দপ্তর সম্পাদক আফিয়া খাতুন, তথ্য ও যোগাযোগ সম্পাদক তারিক উজ-জামান।

এ ছাড়াও তহবিল সংগ্রহবিষয়ক সম্পাদক জহির রায়হান, সহকারী তহবিল সংগ্রহবিষয়ক সম্পাদক এনামুল হক, সাংস্কৃতিক সম্পাদক শাহিনা সুলতানা সিনজু, ক্যানসার শিক্ষাবিষয়ক সম্পাদক জেরিন তাসনিম ভাবনা, স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক মুসা আহমেদ ও সহকারী স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন।

উল্লেখ্য মেয়েদের মাঝে স্তন ও জরায়ু মুখের ক্যানসার বিষয়ে সচেতনতামূলক কাজ করার লক্ষ্য নিয়ে ২০১৫ সালের ১০ নভেম্বর প্রতিষ্ঠা লাভ করে ক্যানসার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন (ক্যাপ)। এরপর ২০১৭ সালে কুষ্টিয়ায় পথচলা শুরু করে সংগঠনটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close