reporterঅনলাইন ডেস্ক
  ২৭ সেপ্টেম্বর, ২০২১

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে নবনিযুক্ত ভিসির যোগদান

বিশিষ্ট শিক্ষাবিদ ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক ড. মো. বজলার রহমান নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর (ভিসি) হিসেবে যোগদান করেছেন। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নবনিযুক্ত ভাইস চ্যান্সেলরের যোগদানে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আবদুল হামিদের সম্মতিক্রমে শিক্ষা মন্ত্রণালয় তাকে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর নিযুক্ত করেন। যোগদান অনুষ্ঠানে ভিসিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকম-লী, কর্মকর্তা-কর্মচারী ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়ার জন্য ড. বজলার রহমান চ্যান্সেলর মো. আবদুল হামিদকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে বেগবান রয়েছে বলে তাকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ ছাড়া তিনি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেকসহ অন্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের স্ব-স্ব দায়িত্ব ও কর্তব্য পালনে যত্নবান হওয়ার আহ্বান জানান এবং সংশ্লিষ্ট সবার কর্মনিষ্ঠা, কর্তব্যপরায়ণতা ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সবার সততা, একাগ্রতা, আগ্রহ, দায়িত্ব-কর্তব্য ও সম্মিলিত মেধা-মননশীলতার সর্বোচ্চ প্রয়োগের মাধ্যমে যেকোনো কঠিন সমস্যার মোকাবিলা করে সফলতা অর্জন করা সম্ভব।

ভিসিকে বিশ্ববিদ্যালয়ে স্বাগত জানিয়ে ও অভিনন্দন জ্ঞাপনের মাধ্যমে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য দেন ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল, বিশ্ববিদ্যালয়ের সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. নওশের আলী মোড়ল, লিবারেল অব আর্টস অ্যান্ড হিউম্যান সায়েন্স ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. আবদুল্লাহেল বাকী, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মো. তাজুল ইসলাম, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের বিভাগীয় প্রধান ফারজানা আক্তার, পরীক্ষা নিয়ন্ত্রক মো. শহীদুল ইসলাম, রেজিস্ট্রার (ইন-চার্জ) কাজী মো. আহসানউল্লাহ, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মিনা অছিকুর রহমান দোলন।

সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close