reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জুন, ২০২১

এক নম্বর হওয়ার প্রত্যাশা বিইউপির

বিশ্বের এক নম্বর বিশ্ববিদ্যালয়ের তালিকায় যাওয়ার প্রত্যাশার কথা জানিয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ১৩তম প্রতিষ্ঠা দিবসের আলোচনায় এ কথা জানান বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান।

ভার্চুয়াল এ অনুষ্ঠানে উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান প্রধান অতিথির বক্তব্যে বলেন, স্বাধীনতার চেতনাকে ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে। সর্বাত্মক সহযোগিতা, মৌলিক গবেষণা সম্প্রসারণ এবং শিক্ষার গুণগত মানোন্নয়নের মাধ্যমে বিইউপি এক দিন বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকায় স্থান করে নেবে। বর্তমান মহামারির কারণে স্বল্প পরিসরে দিবসটি পালন করা হয়। দিবস উদযাপন উপলক্ষে ‘টিম বিউপি : পাস্ট, প্রেজেন্ট অ্যান্ড ফিউচার’ শীর্ষক ওয়েবিনারের আয়োজন করা হয়।

ওয়েবিনার সঞ্চালনার দায়িত্বে ছিলেন লে. কর্নেল মো. মেহেদি হাসান চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বিইউপি প্রথম এবং প্রাক্তন উপাচার্য লে. জেনারেল আবদুল ওয়াদুদ এবং তিনি বিইউপির অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ নিয়ে বিভিন্ন দিকনিদের্শনামূলক তথ্য দেন। অনুষ্ঠানে দিবসের তাৎপর্য তুলে ধরে আরো বক্তব্য দেন উপ-উপাচার্য, রেজিস্ট্রার, উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক, কর্মচারী এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close