ক্যাম্পাস ডেস্ক

  ০৯ মে, ২০২১

ডিআইইউ ফার্মাসিস্ট ফোরামের ইফতার বিতরণ

বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার উদ্যোগে শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের আয়োজনে ইফতার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা ও ফার্মেসি বাস্তবায়ন আন্দোলনের অন্যতম ব্যক্তিত্ব সাদেক আহমেদ সৈকত। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থী, অন্যতম প্রধান অ্যালামনাই, বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক, কলাবাগান থানা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, রাশেদুজ্জামান সরদার শরণ।

------
রাশেদুজ্জামান সরদার শরণ বলেন, ‘সমাজের অসহায় মানুষকে ইফতার করাতে পেরে খুব ভালো লাগছে। করোনার এই কঠিন সময়ে আমরা সবাই সবার বিপদে এগিয়ে এলেই এই মহামারির সঙ্গে লড়াই করে বিজয়ী হওয়া সম্ভব।’

এ সময় বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শাখার সহসভাপতি বাদশা বলেন, ‘সমাজের বিত্তবানদের অনুরোধ করব, এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।’

এ ছাড়া ভিডিও বার্তায় চট্টগ্রামে অবস্থানরত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অন্যতম অ্যালামনাই আরমান শুভ এই আয়োজন করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং এ ধরনের কাজ অব্যাহত রাখার জন্য সবাইকে অনুরোধ জানান।

অর্থ সংগ্রহ, ইফতারসামগ্রী প্যাকেট করা ও সার্বিক সহযোগিতায় সার্বক্ষণিক সহযোগিতা করেছেন রিদয়, রনি, চন্দনসহ অনেক ফার্মেসির শিক্ষার্থী।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close