reporterঅনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল, ২০২১

ইউআইইউর শিক্ষার্থীরা ফি দিতে পারবেন

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) শিক্ষার্থীরা তাদের ভর্তি ফি, টিউশন ফিসহ সব ধরনের ফি এখন থেকে বিকাশের মাধ্যমে পরিশোধ করতে পারবেন। ইউআইইউ গত সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

ইউআইইউ ক্যাম্পাসে এই সেবার উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর ড. চৌধুরী মফিজুর রহমান, ট্রেজারার ড. মীর ওবায়দুর রহমান এবং বিকাশের হেড অব স্ট্র্যাটেজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ, ডেপুটি জেনারেল ম্যানেজার (এডুকেশন পেমেন্ট) মাহবুবুর রহমান চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

এই সেবার ফলে বিশ্ববিদ্যালয়টির ১০ হাজার শিক্ষার্থীর মাসিক বেতনসহ সব ধরনের ফি যে কোনো স্থান থেকে যেকোনো সময় পরিশোধ করার সুযোগ তৈরি হল। বিশেষ করে করোনাকালীন এই সময়ে শিক্ষার্থী এবং অভিভাবকরা ব্যাংকে গিয়ে লাইনে না দাঁড়িয়ে নিরাপদে-নির্ঝঞ্ঝাটে বিশ্ববিদ্যালয়ের ফি পরিশোধের সুযোগ পেলেন। একই সঙ্গে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের ফি ব্যবস্থাপনাও সহজ এবং সাশ্রয়ী হল। শিক্ষার্থীরা এখন ইউআইইউর স্টুডেন্ট ওয়েবসাইট (https://ucam.uiu.ac.bd/) থেকে বিকাশ পেমেন্ট গেটওয়েতে বিকাশ নম্বর, টাকার পরিমাণ, ওটিপি (ওয়ান টাইম পাসওর্য়াড) ও পিন নম্বর দিয়ে ফি পরিশোধ করতে পারছেন। পেমেন্ট করা হয়ে গেলে ডিজিটাল রিসিটও ডাউনলোড করে সংরক্ষণ করতে পারবেন তারা। ফি পরিশোধে কনভিনিয়েন্স চার্জ প্রযোজ্য হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close