reporterঅনলাইন ডেস্ক
  ২৯ সেপ্টেম্বর, ২০২০

জাবিতে করোনা চিকিৎসাসামগ্রী দিল বিসিএস অফিসার্স ফোরাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) বিসিএস অফিসার্স ফোরামের উদ্যোগে ও নাভানা গ্রুপের সৌজন্যে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে দুটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন ও একটি পোর্টেবল ভেন্টিলেটর দেওয়া হয়েছে।

শুক্রবার ১৮ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্র প্রাঙ্গণে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চিকিৎসাসামগ্রী হস্তান্তর করা হয়। বিশ্ববিদ্যালয়ের পক্ষে চিকিৎসাসামগ্রী গ্রহণ করেন বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. মো. শামছুল আলম।

এ সময় জাবি বিসিএস অফিসার্স ফোরামের সাধারণ সম্পাদক মো. আ. আহাদ বলেন, করোনা চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারকে উপযোগী করতে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। নাভানা গ্রুপের সৌজন্যে মেডিকেল সেন্টারে দুটি অক্সিজেন কনসেন্ট্রেটর ও একটি পোর্টেবল ভেন্টিলেটর দিতে পেরেছি। ভবিষ্যতেও বিশ্ববিদ্যালয়ের পাশে থাকবে বিসিএস অফিসার্স ফোরাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান, বিসিএস অফিসার্স ফোরাম সহসভাপতি তাহিয়াত হোসেন (অতিরিক্ত সচিব, শিক্ষা মন্ত্রণালয়), সাধারণ সম্পাদক মো. আ. আহাদ (ডিসি, ডিবি, ডিএমপি), যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা তুল জান্নাত (উপসচিব, অর্থনৈতিক সম্পর্ক বিভাগ), নাভানা গ্রুপের এজিএম আফজাল নাজিম প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close