প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২০ জানুয়ারি, ২০২২

মুলায়ম সিং যাদবের পুত্রবধূ অপর্ণা বিজেপিতে

সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের ভাইয়ের স্ত্রী অপর্ণা যাদব বিজেপিতে যোগ দিয়েছেন। বুধবার তার এই যোগদান উত্তর প্রদেশের নির্বাচেনের মাত্র কয়েক সপ্তাহ আগে সমাজবাদী পার্টির জন্য ধাক্কা বলে মনে করছেন অনেকেই। অখিলেশ যাদবের ছোট ভাই প্রতীক যাদবের স্ত্রী অপর্ণা যাদব। প্রতীক যাদব সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা মুলায়ম সিং যাদবের সবচেয়ে ছোট ছেলে। বিজেপি নেতারা অপর্ণা যাদবকে স্বাগত জানিয়ে তাকে ‘মুলায়ম সিং-এর পুত্রবধূ’ আখ্যা দিয়েছেন। খবর এনডিটিভির।

দিল্লিতে বিজেপির স্কার্ফ পরে অপর্না যাদব বলেন, ‘আমি সব সময়ই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকে অনুপ্রেরণা পেয়েছি। এখন আমি দেশের ভালো করার চেষ্টা করতে চাই। আমি সব সময় বিজেপির প্রকল্পগুলোতে অনুপ্রেরণা পেয়েছি, দলের জন্য সর্বোচ্চ চেষ্টা করব।’

অপর্ণা যাদবের পাশে দাঁড়িয়ে উত্তর প্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব মৌর্য্য অখিলেশ যাদবের কঠোর সমালোচনা করেন। তিনি বলেন, ‘আমি তাকে স্বাগত জানাতে চাই এবং বলতে চাই অখিলেশ যাদব নিজের পরিবারের পাশাপাশি রাজনীতিতেও ব্যর্থ।’ তিনি জানান, বহু দিন আলোচনার পর অপর্ণা যাদব বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

সাত ধাপে অনুষ্ঠিত হবে উত্তর প্রদেশের বিধানসভার নির্বাচন। ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ভোটগ্রহণ। ফলাফল ঘোষণা করা হবে আগামী ১০ মার্চ। এই নির্বাচন ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে সেমিফাইনাল হিসেবে দেখা হচ্ছে। উত্তর প্রদেশের নির্বাচনের আগে বিজেপির বেশ কয়েকজন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর নেতা সমাজবাদী পার্টিতে যোগ দিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close