প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ নভেম্বর, ২০২১

স্বামীকে নিয়ে তহবিল সংগ্রহে মালালা

শান্তিতে নোবেলজয়ী মালালা ইউসুফজাই স্বামী আসার মালিককে নিয়ে তহবিল সংগ্রহের কাজ শুরু করেছেন। যুক্তরাজ্যের লন্ডনে গত সোমবার সন্ধ্যায় ব্রিটিশ গীতিকার অ্যান্ড্রু লয়েড ওয়েবারের সিনড্রেলা নামের একটি সংগীত আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানে এই নবদম্পতিকে দেখা যায়। খবর জিওটিভির।

চলতি মাসের শুরুতে বিয়ে করার পর দ্বিতীয়বারের মতো প্রকাশ্যে এলেন মালালা। এর আগে ৯ নভেম্বর লন্ডনে আসার মালিকের সঙ্গে মালালার বিয়ে হয়। বিয়ের পর প্রথমবার লন্ডনে একটি ক্যাফেটেরিয়ায় এই নবদম্পতিকে বিয়ে উদ্যাপন করতে দেখা যায়। গত সোমবার দাতব্য কাজে তহবিল সংগ্রহের জন্য দ্বিতীয়বার জনসম্মুখে দেখা গেল তাদের।

মালালা এবং অ্যান্ড্রু লয়েড ওয়েবার নারী ও শরণার্থী মেয়ে শিশুদের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে সমন্বিতভাবে এই সংগীত আয়োজন করেন। এই আয়োজন থেকে আসা অর্থ মালালা ইউসুফজাইয়ের প্রতিষ্ঠিত আন্তর্জাতিক অলাভজনক সংস্থা মালালা ফান্ডে দেওয়া হবে। এই ফান্ডটি বিশ্বজুড়ে মেয়েদের শিক্ষা নিয়ে কাজ করে থাকে।

এই অনুষ্ঠানের পর মঙ্গলবার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেন আসার মালিক। সেখানে মালালা ও আসারের পাশে ওয়েবার দম্পতিকেও দেখা যায়। ওই টুইট বার্তায় আসার মালিক লিখেছেন, ‘অ্যান্ড্রু লয়েড ওয়েবারকে সিন্ড্রেলা হিসেবে দেখা, এটা ছিল দারুণ এক অভিজ্ঞতা। অভিনেতাদের শক্তি, বিস্ময়কর সংগীত ও মঞ্চসজ্জা- সবকিছু ছিল অসাধারণ।’ ওয়েবার সেটি পুনরায় টুইট করেছেন। এতে তিনি লিখেছেন, ‘আপনাকে (আসার মালিক) অনেক ধন্যবাদ। আপনাদের দুজনকে স্বাগত জানানোটা আনন্দের। এটি ছিল এক অসাধারণ সন্ধ্যা।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close