প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ অক্টোবর, ২০২১

ভয়াবহ মার্শাল আর্ট দেখলেন কিম

প্রতিরক্ষা বাহিনীর উন্নয়ন প্রদর্শনীতে সৈনিকরা দুর্ধর্ষ মার্শাল আর্ট দেখিয়েছেন উত্তর কোরিয়ার সেনাবাহিনী। উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন ও তার বিশেষ উপদেষ্টা ও বোন কিম ইয়ো জংসহ অন্য নেতাদের উপস্থিতিতে সৈনিকদের এ দক্ষতা প্রদর্শন অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার রাষ্ট্রীয় টেলিভিশন কেসিটিভিতে তা সম্প্রচার করা হয়।

ভিডিও ফুটেজে দেখা যায়, দক্ষতা প্রদর্শনে সৈনিকরা খালি হাতে ইট, পাথর, কাচের বোতল ভেঙে ফেলছে। এছাড়াও ভাঙা কাঁচের ওপর শুয়ে বুকের ওপর রাখা পাথর হাতুড়ি দিয়ে চূর্ণবিচূর্ণ করছে লড়াকু সৈনিকরা। এসব দৃশ্য দেখে কিমকে হাততালি দিতে এবং হাস্যোজ্জ্বল দেখা গেছে। শাসক শ্রমিক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর স্মারক হিসেবে এ সশস্ত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

সৈনিকদের শক্তিমত্তা প্রদর্শনের ছবি দেখিয়ে উত্তর কোরিয়ার বিখ্যাত সংবাদ উপস্থাপক রি চুন হি বলেন, ‘এসব সৈন্যরা আমাদের দলের নিবিড় পরিচর্যায় বেড়ে উঠেছে। তারা কোরিয়ান সেনাবাহিনীর সাহসী যোদ্ধা। নিজেদের শক্তিমত্তা, সাহসিকতা ও দৃঢ় মনোবল প্রদর্শন করে তারা পুরো বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে।’ মহান নেতা কিম জং উন তাদের এসব শক্তিমত্তা দেখেছেন বলে তিনি জানান।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close