টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ২০ জুন, ২০২৪

টুঙ্গিপাড়ায় ফুটবল খেলা কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সর্দারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ১৩ জন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এছাড়া গুরুতর আহত অবস্থায় দুজনকে খুলনা ও দুজনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আরো দুজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে সর্দারপাড়া এলাকায় ফুটবল খেলার মাঝে একই গ্রামের আজাহারুল মোল্লা ও বাঘা শেখের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তখন হাতাহাতির ঘটনা উভয় পক্ষ বাড়িতে এসে জানালে দুপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের নারী-পুরুষসহ প্রায় ২০ জন আহত হন। এছাড়া বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে।

ওসি আরো জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ, উপজেলা চেয়ারম্যান বাবুল শেখ ও পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close