বিনোদন প্রতিবেদক

  ১৬ জুন, ২০২৪

বিনোদন অনুষ্ঠান ‘কমেডি লাইফ’

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রতিদিনের সংবাদ আয়োজন করেছে বিশেষ বিনোদনমূলক অনুষ্ঠান ‘কমেডি লাইফ’। অনুষ্ঠানটি ঈদের দিন থেকে শুরু করে টানা তিন দিন প্রচার হবে জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ ডিজিটালে।

পত্রিকাটির মাল্টিমিডিয়া ইনচার্জ হামিদ রনির পরিচালনায় ও নাট্যাভিনেতা ইমরান হোসাইন আকাশের সঞ্চালনায় গত শুক্রবার প্রতিদিনের সংবাদ স্টুডিওতে দিনব্যাপী অনুষ্ঠানটির শুটিং সম্পন্ন হয়।

তিন পর্বের বিশেষ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন দেশের জনপ্রিয় স্ট্যান্ড-আপ কমেডিয়ান, এনটিভি হাসো সিজন-২-এর চ্যাম্পিয়ন তারেক মাহমুদ। বিশিষ্ট কলামিস্ট, নির্মাতা, নাট্যকার ও অভিনেতা হেদায়েত উল্লাহ তুর্কি, তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার হিসেবেও কর্মরত আছেন। জনপ্রিয় স্টান্ড-আপ কমেডিয়ান ও ম্যাজিশিয়ান ফজলুল হক সাকি।

অনুষ্ঠানের পরিচালক হামিদ রনি বলেন, দর্শকদের মাঝে ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে প্রতিদিনের সংবাদ দেশের জনপ্রিয় কমেডিয়ানদের নিয়ে এই অনুষ্ঠানের আয়োজন করে। ইমরান হোসাইন আকাশ প্রাণবন্ত উপস্থাপনা করেছেন। সেই সঙ্গে অনুষ্ঠানে অংশগ্রহণ করা প্রত্যেকেই চেষ্টা করেছেন দর্শকদের ব্যাপক আনন্দ দিতে। আশা করি অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close