সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১৫ জুন, ২০২৪

নাসিমকে পিটিয়ে রক্তাক্ত করেছিল বিএনপি : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, বিএনপি-জামায়াতের সরকার ক্ষমতায় থাকা অবস্থায় জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সন্তান সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমসহ আওয়ামী লীগের সিনিয়র নেতাদের রাস্তায় ফেলে পিটিয়ে রক্তাক্ত করেছিল। ১৩-১৪ সালে হরতাল-অবরোধের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। এসব অপকর্মের জন্য বিএনপি-জামায়াত নেতাদের আজীবন চোখের পানি ফেলতে হবে।

গত বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আজ বিএনপি-জামায়াত গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার সবক দেয়, প্রতিদিনই সভা-সমাবেশ করে দেশে মানবাধিকার, মানবতা ও গণতন্ত্র নেই বলে মায়া কান্না করে। অথচ তারা ভুলে যায় ২০০১ থেকে ২০০৬ সাল গণতন্ত্র, মানবাধিকার ও মানবতার কী হাল করেছিল, ২০১৩-১৪ সালে স্বাধীনতাবিরোধীদের বিচার বন্ধ করতে তথাকথিত আন্দোলনের নামে কী ধরনের অন্যায় করেছে।

কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে কাজিপুর উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, নাসিমপুত্র তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close