প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৮ মে, ২০২৩

সড়কে ঝরল পাঁচ প্রাণ

হবিগঞ্জে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে তিন নারী নিহত এবং ১২ জন আহত হয়েছেন। এছাড়া জামালপুরের ইসলামপুরে অটোরিকশার চাপায় শিশু এবং নরসিংদীর বেলাবতে সিএনজির ধাক্কায় নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো সংবাদ-

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলে পাথরবোঝাই ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিন নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১২ জন। শুক্রবার (২৬ মে) রাত দেড়টায় উপজলার মৌচাক এলাকার মোহনা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মঞ্জিলা বেগম (৪৫), তানজিলা বেগম (৩৫) ও শাহিনুর বেগম (৪৫)। নিহতরা কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, শুক্রবার রাতে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের ১৫ জন যাত্রী পিকআপে সিলেটে হযরত শাহ জালাল (র.) এর মাজারে যাচ্ছিলেন। পথে বাহুবল উপজেলার মোহনা কমিউনিটি সেন্টারে সামনে ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিন নারী মারা যান। এ ঘটনায় ওই এলাকার বিল্লাল মিয়া, আমেনা খাতুন, জুনাইদ মিয়া, সুহেল মিয়া, মুক্তা আক্তার ও আরমানসহ ১২ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

ইসলামপুর (জামালপুর) : জামালপুরের ইসলামপুর উপজেলায় রাস্তা পার হওয়ার সময় অটোরিকশার চাপায় মুসলিমা আক্তার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৭ মে) দুপুরে উপজেলার চরপুঁটিমারী ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামের বড় মসজিদ এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। মুসলিমা আক্তার একই গ্রামের মজিবর রহমানের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে মুসলিমা আক্তার বাড়ির পাশের রাস্তা পার হচ্ছিল। এ সময় পেছন থেকে একটি অটোরিকশা তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী চালকসহ অটোরিকশাটি আটক করে।

বেলাব (নরসিংদী) : নরসিংদীর বেলাবতে সিএনজির ধাক্কায় বাইসাইকেল হতে ছিটকে পড়ে একজন নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকাল ৯টায় উপজেলার পোড়াদিয়া-বেলাব রাস্তার রাধাখালী ব্রিজ-সংলগ্ন এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম মো. শাহাদত হোসেন শুক্কুর (১৮)। তিনি বিন্নাবাইদ ইউনিয়নের চরছায়েট গ্রামের মো. মুছা মিয়ার ছেলে। জানা যায়, সকাল ৮টায় কাজের সন্ধানে বাইসাইকেলে পোড়াদিয়া যাচ্ছিলেন শুক্কুর। পথে রাধাখালী ব্রিজ সংলগ্ন স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজির সঙ্গে সংঘর্ষে বাইসাইকেল থেকে ছিটকে পড়ে সে ঘটনাস্থলেই মারা যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close