মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

  ১৮ মার্চ, ২০২৩

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী মনোহরগঞ্জ ও লাকসামে উদযাপন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথক আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। শুক্রবার (১৭ মার্চ) মনোহরগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ থানার ওসি শফিউল আলম, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদার এবং উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতারা।

অপরদিকে লাকসাম উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন। এ সময় উপস্থিত ছিলেনতরুণ শিল্পপতি ও জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সম্পাদক মো. সাইদুল ইসলাম, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌরসভার মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান পড়সী সাহা, লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ, ঢাকাস্থ লাকসামণ্ডমনোহরগঞ্জ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অহিদ উল্লাহ মজুমদার, লাকসাম পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস এবং উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতারা।

এ ছাড়াও লাকসাম উপজেলা ও পৌরসভা এবং মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় দুই উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close